জাতিসংঘে শেখ হাসিনার ভাষন বাংলাদেশের ভাবমূর্তি উজ্জল করেছে:সুজিত রায় নন্দী

স্টাফ রিপোর্টার ॥

মাননীয় প্রধানমন্ত্রী জননেএী শেখ হাসিনার ত্রাণ তহবিল থেকে চাঁদপুরে প্রায় ১৬ জন দুঃস্থ্য ও অসহায় মানুষের মাঝে ৭ লক্ষ টাকার চেক বিতরণ করা হয়েছে।

গতকাল ২৪ সেপ্টেম্বর শনিবার সন্ধ্যায় চাঁদপুর জেলা আওয়ামীলীগ কার্যালয়ে চেক বিতরণ কালে চাঁদপুরের কৃতি সন্তান বাংলাদেশ আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী বলেন ,জাতিসংঘে গিয়ে জননেএী শেখ হাসিনা বক্তব্য দিয়ে অন্যন্য দৃষ্টান্ত স্থাপন করেছেন।
এই ভাষনের ফলে বিশ্ব দরবারে বাংলাদেশের ভাবমূর্তি অনেক বৃদ্ধি পেয়েছে। মনে রাখবেন শেখ হাসিনা সব সময় গরীব ও অসহায় মানুষের কথা ভাবে। যারফলে শত বাধা বিপত্তি পিরিয়েও আজ বাংলাদেশ উন্নয়নের পথে এগিয়ে যাচ্ছে। আমাদেরকে এই উন্নয়ন ধরে অব্যাহত রাখতে হবে। এজন্য আগামী জাতীয় নির্বাচনে আওয়ামী লীগের বিজয় নিশ্চিত করতে সকলে ঐক্যবদ্ধ ভাবে কাজ করতে হবে ।

চেক বিতরন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সভাপতি নাছির উদ্দিন আহমেদ, সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আবু নঈম পাটওয়ারী দুলাল, যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাড. জহিরুল ইসলাম, জেলা স্বেচ্ছাসেবক লীগের সাবেক আহ্বায়ক এসএম জয়নাল আবেদীন, পৌর আওয়ামী লীগ আইন বিষয়ক সম্পাদক এ্যাডঃ দেবাশীষ কর মধু,জেলা মৎসজীবি লীগের সভাপতি মুক্তিযোদ্ধা মালেক দেওয়ান,জেলা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি আতাউর রহমান পাটওয়ারী, জেলা ছাএলীগের সিনিয়র নেতৃবৃন্দ।

মহিলা আওয়ামী লীগ নেত্রী রেনু বেগমসহ, আওয়ামীলীগ, যুবলীগ, ছাএলীগ, স্বেচ্ছাসেবকলীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের বিপুল সংখ্যক নেতা-কর্মি উপস্হিত ছিলেন।

শেয়ার করুন: