জাতীয় শোক দিবসে চাঁদপুর জেলা আওয়ামী লীগের কর্মসূচি

নিজস্ব প্রতিবেদক॥

‘‘তেরো শত নদী তুমি, তুমি এই বঙ্গোপসাগর বাংলার হৃদয় তুমি, ধন্য তুমি শেখ মুজিব” এই শ্লোগানে আগামী ১৫ আগস্ট সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙ্গালী, স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৬তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে চাঁদপুর জেলা আওয়ামী লীগ কর্তৃক মাসব্যাপী কর্মসূচির অংশ হিসেবে ১৫ আগস্ট ব্যাপক কর্মসূচি গ্রহণ করেছেন।

১৫ আগস্টের কর্মসূচির মধ্যে রয়েছে: সকাল সাড়ে ৭টায় জেলা আওয়ামী লীগ কার্যালয়ে জাতীয় পতাকা, দলীয় পতাকা, কলো পতাকা উত্তোলন, কালো ব্যাজ ধারণ। সকাল ৮টায় সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙ্গালী, স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর প্রতিকৃতিতে মাল্যদান ও পুষ্পস্তবক অর্পন।

সকাল সাড়ে ৮টায় দলীয় কার্যালয়ে আলোচনা সভা। সকাল ৯টায় করোনা প্রতিরোধে স্বাস্থ সুরক্ষা সামগ্রী বিতরণ। সকাল সাড়ে ৯টায় মহামারী করোনায় আর্থিকভাবে ক্ষতিগ্রস্থ এবং অসহায় বিভিন্ন শ্রেনী পেশাজীবি এবং এতিমদের মাঝে মানবিক সহায়তা প্রদান।

বাদ আছর বিভিন্ন মসজিদে মিলা ও দোয়া শেষে তবারক বিতরণ। মন্দির, গির্জা ও প্যাগোডায় বিশেষ প্রার্থনা।

স্বাস্থবিধি অনুসরণ পূর্বক ১৫ আগস্ট জাতীয় শোক দিবসের সকল কর্মসূচীতে আওয়ামী লীগ ও সকল সহযোগী সংগঠন তথা সর্বস্তরের জনগণকে অংশগ্রহণ করার জন্য অনুরোধ জানিয়েছেন চাঁদপুর জেলা আওয়ামী লীগের সভাপতি নাছির উদ্দিন আহমেদ ও সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আলহাজ¦ আবু নঈম পাটোয়ারী দুলাল।

Recommended For You

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *