জাতীয় শোক দিবস উপলক্ষে চাঁদপুর পৌর আওয়ামী লীগের সভা

নিজস্ব প্রতিবেদক:

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪তম মৃত্যুবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে চাঁদপুর পৌর আওয়ামী লীগের বিভিন্ন কর্মসূচী পালনে সভা অনুষ্ঠিত হয়েছে। ২৮ আগস্ট বুধবার জেলা আওয়ামী লীগের অস্থায়ী কার্যালয়ে সভায় সভাপতিত্ব করেন, পৌর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি রাধা গোবিন্দ গোপ।

পৌর আওয়ামী লীগের প্রচার ও দপ্তর সম্পাদক এমরান হোসেন সেলিমের পরিচালনায় বক্তব্য রাখেন, পৌর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আমিনুর রহমান বাবুল, কৃষি বিসয়ক সম্পাদক জাহাঙ্গীর ভূঁইয়া, সদস্য মোহাম্মদ আলী মাঝি, আঃ ছাত্তার, মাহবুব খান, সঞ্জীব পোদ্ধার, স্বপন ভঞ্জসহ পৌর ১৫টি ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকরা।

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪তম মৃত্যুবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে পৌর আওয়ামী লীগের উদ্যোগে বিভিন্ন কর্মসূচী পালনে সিদ্ধান্ত গ্রহণ করা হয়। সিদ্ধান্তের মধ্যে রয়েছে: আগামী ৩০ আগস্ট পৌর ১৫টি ওয়ার্ড আওয়ামী লীগের সকল নেতৃবৃন্দরা সকাল ১০টায় কেন্দ্রিয় শহীদ মিনারে উপস্থিত থাকার জন্য আহ্বান জানানো হয়। পরে শহীদ মিনার প্রাঙ্গনে বৃক্ষ রোপন কর্মসূচী পালন করা হবে । ডেঙ্গু থেকে বাঁচতে হলে জনসচেতনতায় র‌্যালি। সবশেষে শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি এমপির বদমতলাস্থ বাসভবনে বিভিন্ন ওয়ার্ড নেতৃন্দকে গাছের চারা বিতরণ করা হবে ।

বাদ আছর শহরের রেলওয়ে বাইতুল আমিন জামে মসজিদের ভাষাবীর এমএ ওয়াদুদ এর ৩৬তম মৃত্যুবার্ষিকী ও শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি এমপির স্বামী তৌফিক নেওয়াজের সুস্থতা কামনায় মিলাদ ও দোয়া করা হবে।

উক্ত কর্মসূচীগুলো বাস্তবায়নে পৌর ১৫টি ওয়ার্ড আওয়ামী লীগের সকল নেতৃবৃন্দকে যথা সময়ে উপস্থিত থাকার জন্য অনুরোধ করেন পৌর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি রাধা গোবিন্দ গোপ ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আমিনুর রহমান বাবুল।

Loading

শেয়ার করুন: