জীবনে বড় কিছু হতে হলে লেখাপড়া করতে হবে : ভূ‌মি স‌চিব

নিজস্ব প্রতিবেদক:

জেলা পর্যায়ে চাঁদপুরে ৪৮তম গ্রীষ্মকালীন ফুটবল, হ্যান্ডবল, কাবা‌ডি ও সাঁতার প্র‌তি‌যো‌গিতা ২০১৯ এর পুরষ্কার বিতরণী ও সমাপনী চাঁদপুর আউটার স্টে‌ডিয়া‌মে অনু‌ষ্ঠিত হ‌য়ে‌ছে।

সোমবার ১৬ সে‌প্টেম্বর বি‌কে‌লে জেলা স্কুল, মাদরাসা ও কা‌রিগ‌রি শিক্ষা স‌মি‌তির আয়োজ‌নে ৩ দিনব্যাপী ক্রীড়া প্র‌তি‌যো‌গিতার পুরষ্কার বিতরণী‌তে প্রধান অ‌তি‌থি হি‌সে‌বে উপ‌স্থিত ছি‌লেন ভূ‌মি স‌চিব মাকসুদুর রহামন পাটওয়ারী।

তি‌নি ব‌লেন, ‌খেলাধূলা জীব‌নের অঙ্গ, অসাধারন খেলা উপ‌ভোগ করলাম। খেলাধূলা না থাক‌লে জীব‌নে প্র‌তি‌যো‌গিতায় ম‌নোভাব থাক‌বে না। জীব‌নে বড় কিছু হ‌তে হ‌লে লেখাপড়া কর‌তে হ‌বে। তোমা‌দেরকে ম‌নে রাখ‌তে মা বাবা ও শিক্ষ‌দের প্র‌তি সব সময় সম্মান প্রদর্শণ কর‌তে হ‌বে। পড়া‌লেখা‌ এবং খেলাধূলার মাধ‌মে;জীব‌নে যে প্র‌তি‌যো‌গিতা তৈ‌রি হয় তার মাধ্য‌মে অ‌নেদূর এ‌গি‌য়ে যাওয়া‌ যায়।

জেলা মাধ্য‌মিক শিক্ষা কর্মকর্তা শ‌ফি উ‌দ্দিনের সভাপ‌তি‌ত্বে বি‌শেষ অ‌তি‌থি হি‌সে‌বে উপ‌স্থিত ছি‌লেন অতি‌রিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) জামাল হো‌সেন, অ‌তি‌রিক্ত পু‌লিশ সুপার হাজীগঞ্জ ও ফ‌রিদগঞ্জ সা‌র্কেল) আফজাল হো‌সেন, হাসান আলী সরকা‌রি উচ্চ বিদ্যাল‌য়ের প্রধান শিক্ষক ‌মোহম্মদ ‌হো‌সেন, গ‌ণি আদর্শ উচ্চ বিদ্যাল‌য়ের প্রধান শিক্ষক অব্বাস উ‌দ্দিন, চান্দ্রা ইমাম আলী উচ্চ বিদ্যালয় এন্ড ক‌লে‌জের অধ্যক্ষ মুকবুল আহ‌মেদ, ‌আক্কাছ আলী রেলও‌য়ে একা‌ডেমীর প্রধান শিক্ষক গোফরান হো‌সেন, ‌পৌর আওয়ামীলী‌গের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক আমিনুর রহমান বাবুল প্রমূখ।

‌বালক‌দের ফুটব‌লের ফাইনা‌লে গ‌ণি আদর্শ উচ্চ বিদ্যালয় ট্রাই‌বেকা‌রে চান্দ্রা ইমাম আলী উচ্চ বিদ্যালয়কে হা‌রি‌য়ে চে‌ম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে

Loading

শেয়ার করুন: