জেলা আ’লীগের তৃণমূল প্রতিনিধি সভা সম্পন্ন

নিজস্ব প্রতিবেদক:

বাংলাদেশ আওয়ামী লীগের চট্টগ্রাম বিভাগীয় সাংগঠনিক টিমের সফর উপলক্ষে চাঁদপুর জেলা আওয়ামী লীগের তৃণমূল প্রতিনিধি সভা অনুষ্ঠিত হয়েছে। ২অক্টোবর শনিবার চাঁদপুর স্টেড়িয়াম মাঠে ব্যাপক আয়োজনের মধ্যদিয়ে এই প্রতিনিধি সভা অনুষ্ঠিত হয়। সভায় চাঁদপুর জেলা এবং ৮টি উপজেলার উনিয়ন পর্যায়ের কয়েক হাজার নেতা অংশগ্রহণ করেন।

সভার শুরুতের প্রতিটি ইউনিটের সভাপতি ও সাধারণ সম্পাদকগণ জাতীয় এবং দলীয় পতাকা উত্তোলন করেন। একই সাথে সমবেতকণ্ঠে জাতীয় ও দলীয় সংগীত গাওয়া হয়।

পবিত্র কোরআন থেকে তেলাওয়াত, গীতা ও ত্রিপিটক পাঠের মধ্যদিয়ে প্রতিনিধি সভার কার্যক্রম শুরু হয়। সভার মূল কার্যক্রমের শুরুতে অনুষ্ঠানের প্রধান বক্তা বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও জাতীয় সংসদের হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপি বলেন, আজকে আমরা বক্তব্য রাখবো না। আজ আমরা আপনাদের কথা শুনবো। আপনারা প্রত্যেকে প্রাণ খুলে কথা বলবেন। প্রয়োজনে রাত পর্যন্ত আপনাদের বক্তব্য শুনবো।

সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব-উল-আলম হানিফ এমপি। বিশেষ অতিথির বক্তব্য রাখেন, যথাক্রমে বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক, শিক্ষামন্ত্রী ডা.দীপু মনি এমপি, কেন্দ্রিয় নির্বাহী কমিটির সদস্য ও সাবেক মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম, সাবেক মন্ত্রী মেজর অব.রফিকুল ইসলাম বীর উত্তম এমপি। প্রধান বক্তার বক্তব্য রাখেন, সাবেক ছাত্রনেতা বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও জাতীয় সংসদের হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপি।

চাঁদপুর জেলা আওয়ামী লীগের সভাপতি নাছির উদ্দিন আহমেদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আবু নঈম পাটওয়ারী দুলালের পরিচালায় বিশেষ অতিথি হিসেবে আরো বক্তব্য রাখেন আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক ড. সেলিম মাহমুদ,চাঁদপুর ৪ আসনের সংসদ সদস্য মো. শফিকুর রহমান, চাঁদপুর-২ আসনের সংসদ সদস্য অ্যাড.নুরুল আমিন রুহুল এবং সাবেক সংসদ সদস্য ড.মুহাম্মদ শামছুল হক ভূঁইয়া।

তৃণমূল পর্যায়ের বক্তব্য রাখেন,শাহরাস্তি উপজেলা পরিষদের নব-নির্বাচিত চেয়ারম্যান নাসরিন জাহান শেফালি, ফরিদগঞ্জ পৌরসভার সাবেক মাহফুজুল হক,হাইমচর উপজেলার শাহজাহান প্যাদা, মতলব দক্ষিণের মবিন সুজন, কচুয়া পৌরসভার মেয়র নাজমুল আলম স্বপন,চাঁদপুর সদর উপজেলার বাগাদী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি বেলায়েত হোসেন গাজী বিল্লাল, রাজরাজেশ্বর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হাজী হযরত আলী বেপারী, লক্ষ্মীপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সেলিম খানসহ অর্ধশত নেতা।

তৃণমূল প্রতিনিধি সভায় চাঁদপুর জেলার বিভিন্ন উপজেলা আওয়ামী লীগ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। আজ ৩ অক্টোবর একই ভ্যানুতে জেলা আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত হবে।

Recommended For You

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *