জেলা নেতৃবৃন্দের সাথে চাঁদপুর সদর উপজেলা বিএনপির মতবিনিময় সভা

নিজস্ব প্রতিবেদক:

বিএনপি কেন্দ্রীয় নির্বাহী কমিটির প্রবাসী কল্যাণ বিষয়ক সম্পাদক চাঁদপুর জেলা বিএনপি’র আহবায়ক শেখ ফরিদ আহমেদ মানিক বলেছেন, দেশে সত্যিকারের গণতন্ত্র নেই। জনগণের অধিকার আদায়ের লক্ষ্যে আন্দোলন-সংগ্রামে ঝাঁপিয়ে পড়তে হবে। গণতন্ত্র প্রতিষ্ঠায় নেতাকর্মিদের ঐক্যবদ্ধ থাকতে হবে। দলকে আরো গতিশীল করার উদ্যোগ নেয়া হয়েছে। নিজের মধ্য কোন সমস্যা থাকলে আলাপ আলোচনার মাধ্যমে তা নিরসন করে দলকে সু সংগঠিত করা হবে।

তিনি ৩০ আগস্ট রোববার সন্ধ্যায় শহরের জেএমসেন গুপ্ত রোডস্থ মুনিরা ভবনে চাঁদপুর জেলা বিএনপি নেতৃবৃন্দের সাথে চাঁদপুর সদর উপজেলা বিএনপি’র মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।

চাঁদপুর সদর উপজেলা বিএনপির সভাপতি শাহজালাল মিশনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক অ্যাডঃ জাহাঙ্গীর হোসেন খানের সঞ্চালনায় সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, চাঁদপুর জেলা বিএনপি’র সিনিয়র যুগ্ম আহবায়ক অ্যাডঃ সলিম উল্লাহ সেলিম, বিএনপি নেতা জসিম উদ্দিন খান বাবুল, জেলা বিএনপির যুগ্ম আহবায়ক মুনীর চৌধুরী, দেওয়ান মোঃ সফিকুজ্জামান,খলিলুর রহমান গাজীসহ জেলা বিএনপি’র যুগ্ম আহ্বায়ক বৃন্দ।

আরো বক্তব্য রাখেন বিএনপি নেতা অ্যাডঃ জহির উদ্দিন বাবর, সদর উপজেলা বিএনপির সহ সভাপতি অ্যাডঃ জাকির হোসেন ফয়সাল,যুগ্ম সাধারন সম্পাদক মোঃ আলী খান,সাংগঠনিক সম্পাদক অ্যাডঃ তাফাজ্জল হোসেন প্রমুখ।

এ ছাড়া সংগঠনকে গতিশীল করার লক্ষ্যে মতামত ব্যক্ত করে সভায় বক্তব্য রাখেন উপজেলা বিএনপি এবং বিভিন্ন ইউনিয়ন বিএনপির নেতৃবৃন্দ। এ সময় বিএনপি’র ইউনিয়ন পর্যায়ের সাংগঠনিক চৌদ্দটি ইউনিটের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সভার শুরুতে দলের প্রতিষ্ঠাতা শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের রুহের মাগফিরাত এবং সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া ও দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সুস্থতা কামনা করে দোয়া ও মুনাজাত করা হয়।

Recommended For You

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *