জেলা শিল্পকলা ও সাহিত্য একাডেমি এবং সাংস্কৃতিক চর্চাকেন্দ্র থেকে স্বেচ্ছায় অব্যাহতি নিলেন শহীদ পাটোয়ারী

স্টাফ রিপোর্টার ॥

জেলা শিল্পকলা একাডেমি ও সাহিত্য একাডেমি, চাঁদপুর-এর নির্বাহী সদস্য এবং সাংস্কৃতিক চর্চাকেন্দ্র, চাঁদপুর-এর সভাপতি সাংবাদিক শহীদ পাটোয়ারী তাঁর পারিবারিক ও পেশাগত কারনে স্বেচ্ছায় অব্যাহতি নিয়েছেন।

এ সংক্রান্ত অব্যাহতি পত্র ১০ মে সোমবার সংশ্লিষ্ট সভাপতি ও মহাপরিচালক বরাবরে ই-মেইলে প্রেরণ করেছেন। শুধু তাই নয়, তাঁর অব্যাহতি পত্র ডাকযোগেও পাঠানো হয়েছে। জেলা শিল্পকলা একাডেমি, চাঁদপুর-এর অব্যাহতি পত্র চাঁদপুরের জেলা প্রশাসক ও সভাপতি, জেলা শিল্পকলা একাডেমি, চাঁদপুর-এর বরাবরে প্রেরণ করা হয়েছে।

যার অনুলিপি দেয়া হয়েছে মহাপরিচালক, বাংলাদেশ শিল্পকলা একাডেমি, ঢাকা, জেলা কালচারাল অফিসার (ভারপ্রাপ্ত), জেলা শিল্পকলা একাডেমি, চাঁদপুর ও সভাপতি/সাধারণ সম্পাদক, চাঁদপুর প্রেসক্লাব বরাবরে। সাহিত্য একাডেমি, চাঁদপুর-এর মহাপরিচালক বরাবরে অব্যাহতি পত্র পাঠানো হয়েছে।

যার অনুলিপি দেয়া হয়েছে সভাপতি, সাহিত্য একাডেমি, চাঁদপুর ও জেলা প্রশাসক,চাঁদপুর এবং সভাপতি ও সাধারণ সম্পাদক,চাঁদপুর প্রেসক্লাব। সাংস্কৃতিক চর্চাকেন্দ্রের সিনিয়র সহ-সভাপতি বরাবরে অব্যাহতি পত্র দেয়া হয়েছে। যার অনুলিপি দেয়া হয়েছে জেলা প্রশাসক, চাঁদপুর, সাধারণ সম্পাদক, সাংস্কৃতিক চর্চাকেন্দ্র,চাঁদপুর এবং সভাপতি ও সাধারণ সম্পাদক,চাঁদপুর প্রেসক্লাব।

এছাড়া পর্যায়ক্রমে সঙ্গীত নিকেতন ও সম্মিলিত সাংস্কৃতিক জোটের পদ থেকেও স্বেচ্ছায় অব্যাহতিপত্র ১১ মে মঙ্গলবার পৌঁছানো হবে।

Recommended For You

About the Author: News Room

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *