ডা: এমএ গফুরের স্মরণে শোকসভা ও দোয়া

চাঁদপুরের সর্বজনশ্রদ্ধেয় ব্যক্তিত্ব, ভাষাসৈনিক, চাঁদপুর ডায়াবেটিক হাসপাতালের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক আলহাজ্ব ডা: এমএ গফুরের মৃত্যুতে চাঁদপুর ডায়াবেটিক সমিতির আয়োজনে শোকসভা ও দোয়া অনুষ্ঠিত হয়েছে। ৫ সেপ্টেম্বর সকালে চাঁদপুর ডায়াবেটিক হাসপাতালে এ আয়োজন করা হয়।

চাঁদপুর ডায়াবেটিক সমিতির পরিচালনা পর্ষদের সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ জাহাঙ্গীর আখন্দ সেলিমের সভাপ্রধানে এবং সদস্য কাজী শাহাদাতের সঞ্চালনায় বক্তব্য রাখেন মরহুমের ছোট ছেলে ড. শায়ের গফুর।

মরহুমের কর্মময় জীবনের প্রতি শ্রদ্ধা রেখে আলোচনায় অংশ নেন সাবেক সচিব ও পরিচালনা পর্ষদের সদস্য মমিন উল্লাহ পাটওয়ারী বীর প্রতীক, সিভিল সার্জন ও সমিতির সহ-সভাপতি মোঃ শাখাওয়াত উল্লাহ, পরিচালনা পর্ষদের সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব আবু নঈম দুলাল পাটওয়ারী, মরহুমের ছোট ভাই ও পরিচালনা পর্ষদের সদস্য অ্যাডঃ ফজলুল হক সরকার, সমিতির যুগ্ম সম্পাদক আলহাজ্ব মোশতাক হায়দার চৌধুরী, স্বাধীনতা পদকপ্রাপ্ত নারী মুক্তিযোদ্ধা ডাঃ সৈয়দা বদরুন নাহার চৌধুরী, ডাঃ মোঃ একিউ রুহুল আমিন, হাসপাতালের সিনিয়র মেডিকেল অফিসার ডাঃ ছাবেরা ইসলাম, আজীবন সদস্য শহীদুল্লা মাস্টার প্রমুখ।

Recommended For You

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *