ডা: দিপু মনির সহযোগিতা নিয়ে হাইমচরকে আধুনিক উপজেলা হিসেবে গড়ে তুলবো : নূর হোসেন পাটওয়ারী

হাইমচর প্রতিবেদক:

হাইমচর উপজেলার গন্ডামারা আবদুল ওহাব-সুফিয়া খাতুন ফাউন্ডেশন এর উদ্যোগে মেধা উন্নয়ন-উৎসাহ সংবর্ধনা ও আলোচনা সভা ২৯ আগস্ট বৃহস্পতিবার বিকেল ৩টায় গন্ডামারা মোয়াজ্জেম হোসেন কলেজ হল রুমে অনুষ্ঠিত হয়েছে। এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান নূর হোসেন পাটওয়ারী।

এসময় তিনি বলেন, মোয়াজ্জেম হোসেন কলেজ ডা. দীপু মনি’র এলাকার একটি প্রতিষ্ঠান। তিনি আমাদের আপনাদের সকলের শিক্ষামন্ত্রী ও এমপি। তার এলাকার এ শিক্ষা প্রতিষ্ঠান এমপিও হলে তার জীবন উজ্জল হবে। তিনি যেমন মানুষ আমি জানি ওনার এলাকার মানুষজনের কল্যানে কাজ করতে পারলে তিনি অনেক আনন্দ পায়। সেই আনন্দটা মাঝে মাঝে আমাদের সাথে সেয়ার করেন। ডা.দীপু মনির সহযোগীতা নিয়ে আপনাদের এ প্রতিষ্ঠান এমপিও করার জন্য চেষ্টা করবো। আমি শতবার চেষ্টা করে হলেও আপনাদের এ প্রতিষ্ঠানকে এমপিও করার জন্য চেষ্টা চালিয়ে যাবো।

তিনি শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, আমরা হাজারো মানুষ থাকি, আমাদের কর্মদক্ষতা যদি না থাকে তাহলে আমরা এ সমাজ থেকে পিছিয়ে যাবো। আপনারা ভাল ফলাফলের মাধ্যমে যে কর্মদক্ষতা দেখিয়েছেন তা সত্যিই প্রশংসনীয়। আগামী দিনে এ সমাজটাকে আপনারা নেতৃত্ব দিতে পারবেন। মোয়াজ্জেম হোসেন কলেজ সহ প্রতিটি প্রতিষ্ঠানের শিক্ষার মানোন্নয়নে ও প্রাতিষ্ঠানিক উন্নয়নে সর্বাত্মক কাজ করে যাচ্ছি। আপনাদের সহযোগিতা পেলে মাননীয় শিক্ষামন্ত্রী আলহাজ্ব ডাঃ দিপু মনির সার্বিক সহযোগিতা নিয়ে হাইমচরকে আধুনিক উপজেলা হিসেবে গড়ে তুলবো।

অনুষ্ঠানে আলহাজ্ব এস এম মফিজুর রহমানের সভাপতিত্বে ও মাওলানা কামরুল ইসলামের পরিচালনায় বক্তব্য রাখেন, মোয়াজ্জেম হোসেন কলেজ,বালিকা উচ্চ বিদ্যালয়, হাফিজিয়া মাদরাসার প্রতিষ্ঠাতা ও ফাউন্ডেশনের চেয়ারম্যান সৈয়দ মোয়াজ্জেম হোসেন,পরিকল্পনা মন্ত্রনালয় এর যুগ্মসচিব ও ফাউন্ডেশনের উপদেষ্টা মন্ডলীর সদস্য ড. মোঃ শাহাদাত হোসেন, বিশিষ্ট ব্যবসায়ী ও শিক্ষানুরাগী এ জেড এম শামসুদ্দিন (ফারুক), হাইমচর থানা অফিসার ইনচার্জ মো: জহিরুল ইসলাম খাঁন।

এসময় উপস্থিত ছিলেন হাইমচর প্রেসক্লাব সভাপতি মোঃ খোরশেদ আলম, গন্ডামারা ফাজিল মাদরাসার ইংরেজি প্রভাষক মোঃ শামীম হোসেন,আরবি প্রভাষক মাওলানা মাহমুদুল হাসান,চরভাঙ্গা দাখিল মাদরাসার সুপার মাওলানা মো: আ: সোবাহান সহ বিভিন্ন স্কুল, মাদরাসা, কলেজের শিক্ষক শিক্ষার্থী ও অভিভাবকবৃন্দ।

Recommended For You

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *