ডা.দীপু মনির বিরুদ্ধে মিথ্যাচারের প্রতিবাদে হাইমচরে প্রতিবাদ সভা

হাইমচর প্রতিবেদক॥

শিক্ষামন্ত্রী আলহাজ্ব ডা. দীপু মনি এমপিকে নিয়ে চাঁদপুর জেলা আওয়ামী লীগের সভাপতি নাছির উদ্দীন আহমেদ ভূইয়ার সোস্যাল মিডিয়ার মাধ্যমে চাঁদপুর সদর উপজেলার ১০ নং মডেল ইউনিয়নে প্রস্তাবিত বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ভূমি অধিগ্রহণ নিয়ে মিথ্যা বক্তব্য প্রচার করা হয়। তার এই বক্তব্যের কারনে চাঁদপুর ও হাইমচরের জনমনে মিশ্র প্রতিক্রিয়া সৃষ্টি হয়েছে।

২৫ জানুয়ারি মঙ্গলবার বেলা ১১টায় হাইমচর উপজেলা আওয়ামী লীগের পক্ষ থেকে দলীয় কার্যালয়ের সামনে প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।

এসময় হাইমচর উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি হুমায়ুন কবির প্রধানীয়া বলেন শিক্ষামন্ত্রী ডা. দীপু মনিকে জড়িয়ে জেলা সভাপতি নাছির উদ্দীন আহমেদ ভুইয়া যে বক্তব্য দিয়েছেন তা একটি নেক্কার জনক ঘটনা। অবিলম্বে ডা. দীপু মনির বিরুদ্ধে মিথ্যাচার বক্তব্য আগামী ২৪ ঘন্টার মধ্যে প্রত্যাহার করার অনুরোধ করছি। বক্তব্য প্রত্যাহার না করা হলে আন্দোলন কর্মসুচি দেওয়া হবে। প্রয়োজন আইনি ব্যাবস্থা নেওয়া হবে।

হাইমচর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান নুর হোসেন পাটওয়ারী বলেন চাঁদপুর জেলা আওয়ামী লীগের সভাপতি নাছির উদ্দীন আহমেদ ভুইয়া শিক্ষামন্ত্রী আলহাজ্ব ডা. দীপু মনিকে নিয়ে যে বক্তব্য দিয়েছেন তা সংবাদ সম্মেলনের মাধ্যমে প্রত্যাহার করে নিবেন। হাইমচরের জনতা আমরা সবাই একতা।

এছাড়া আওয়ামী লীগের অন্যন্ন নেতারা তাদের বক্তব্যে বলেন দলের একজন জেলা প্রধান শিক্ষামন্ত্রীর বিরুদ্ধে এমন বক্তব্য অশোভনীয়।

এসময় উপস্থিত ছিলেন হাইমচর উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি এম এ বাশার, যুগ্ম সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান চোকদার, ৬ নং চরভৈরবী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আহাম্মদ মাষ্টার, সাধারণ সম্পাদক সোহেল হাওলাদার, ৩নং দক্ষিণ আলগী ইউনিয়নের সভাপতি আহাম্মদ রাজা পাটওয়ারী, সাধারণ সম্পাদক আলী আহমেদ ২নং আলগী উত্তর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বাচ্চু মিয়া খান, ১নং গাজীপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান হাবিবুর রহমান গাজী, হাইমচর উপজেলা আওয়ামী লীগের সদস্য ও উপজেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক সাহেদ হোসেন বেপারী, উপজেলা সেচ্ছাসেবক লীগের যুগ্ম আহবায়ক জহিরুল ইসলাম সোহেল পাটওয়ারী, মহিলা আওয়ামী লীগের নেত্রী লায়লা আনজুমা বানুসহ আওয়ামী লীগের অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন: