ডিএনসি চাঁদপুর অভিযানে মাদকসহ আটক-১

নিজস্ব প্রতিবেদক:

ডিএনসি চাঁদপুর অভিযানে ৫০ বোতল ফেনসিডিল ও ৬ কেজি গাঁজাসহ ১ জন গ্রেফতার মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, চাঁদপুর জেলা কার্যালয় টীম কচুয়ার খাজুরিয়া সড়কে অভিযান চালিয়ে ৫০ বোতল ফেনসিডিল ও ৬ কেজি গাঁজাসহ ১ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে। উদ্ধার করা মাদকের আনুমানিক মূল্য ৩,৪০,০০০/- (তিন লক্ষ চল্লিশ হাজার) টাকা।

ডিএসসি, চাঁদপুর সহকারী পরিচালক মোঃ এমদাদুল ইসলাম মিঠুনের সার্বিক তত্বাবধানে ২২ মার্চ ২০২২ খ্রিঃ তারিখ মঙ্গলবার সকাল সাড়ে ৯ টায় মাদকবিরোধী এ অভিযান পরিচালনা করেন পরিদর্শক বাপন সেন।

গোপন সংবাদের ভিত্তিতে কচুয়া থানাধীন খাজুরিয়া বাস ষ্ট্যান্ড সংলগ্ন মেসার্স খাজা ফিলিং স্টেশনের সামনে উত্তর পাশে রাস্তার উপর কুমিল্লা হতে চাঁদপুর অভিমুখী কুমিল্লা -থ- ১২-৭৫১৪ নম্বরের সিএনজি গাড়ির ভিতরে বসা অবস্থায় আসামি সোহেল (৪০), পিতা-মৃত সানোয়ার হোসেন, মাতা- মৃত নুরজাহান বেগম, স্থায়ী সাং- দড়িসোনাকান্দা (মুন্সি বাড়ী), থানা-বন্দর, জেলা- নারায়ণগঞ্জকে ৫০ (পঞ্চাশ) বোতল ফেনসিডিল ও ৬ (ছয়) কেজি গাঁজা উদ্ধারসহ হাতেনাতে গ্রেফতার করা হয়।

এ ব্যাপারে কচুয়া থানায় একটি নিয়মিত মামলা দায়ের করা হয়েছে। আটক আসামি উক্ত মাদকদ্রব্য গুলো কুমিল্লা থেকে নারায়ণগঞ্জে নিয়ে যাচ্ছিল।

Recommended For You

Leave a Reply

Your email address will not be published.