ডিপ্লোমা ইঞ্জিনীয়াররা দেশের অবকাঠামোগত উন্নয়নের রূপকার:মেয়র জিল্লুর রহমান

নিজস্ব প্রতিবেদক ॥

চাঁদপুরে ইনস্টিটিউশন অব ডিপ্লোমা ইঞ্জিনীয়ার্স বাংলাদেশ (আইডিইবি) এর আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। ২৬ এপ্রিল মঙ্গলবার বিকালে এলিট চাইনিজ রেস্টুরেন্ট এন্ড পার্টি সেন্টারে (আইডিইবি) চাঁদপুর জেলা শাখার আয়োজনে এই আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন চাঁদপুর পৌরসভার মেয়র অ্যাড. জিল্লুর রহমান জুয়েল। তিনি বলেন, মাহে রমজান আত্মশুদ্ধির মাস। এই মাসে আমাদেরকে ত্যাগের মহীমায় উজ্জীবিত হয়ে দেশ গড়ার কাজে এগিয়ে যেতে হবে। ডিপ্লোমা ইঞ্জিনীয়াররা দেশের অবকাঠামোগত উন্নয়নের রূপকার। তাদের যেকোন প্রয়োজনে চাঁদপুর পৌরসভা পাশে থাকবে।

চাঁদপুর আইডিইবি জেলা নির্বাহী কমিটির সভাপতি প্রকৌশলী মোঃ ওয়াহিদুর রহমান ভূঁইয়া সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক প্রকৌশলী স্বপন কুমার সাহার সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন আইডিইবি কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ-সভাপতি প্রকৌশলী মোঃ মোখলেছুর রহমান, প্রকৌশলী এ কে এম আব্দুল মোতালেব, তথ্য ও গবেষণা সম্পাদক প্রকৌশলী মোঃ শাহজাহান কবির, ঢাকা জেনিক ও পিজিসিবি ডিপ্রকৌস সাধারণ সম্পাদক প্রকৌশলী দেওয়ান মোঃ ইলিয়াস, বাংলাদেশ প্রাইভেট সেক্টর ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স ফেডারেশনের সাধারণ সম্পাদক প্রকৌশলী নাজিমুদ্দীন পাটোয়ারী প্রমূখ।

ইফতার মাহফিলে আইডিইবির বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ, সাংবাদিক, শিক্ষক, চিকিৎসকসহ গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

আলোচনা শেষে ইফতার পূর্বে সংগঠনের সাথে সংশ্লিষ্ট সকল মৃত সদস্যদের রুহের মাগফিরাত ও শান্তি কামনা এবং দেশের অগ্রগতি ও শান্তি কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত পরিচালনা করা হয়।

শেয়ার করুন: