ড্যাফোডিল বিশ্ববিদ্যালয়ের উদ্যোগে শিক্ষার্থীদের জন্য ফ্রি অনলাইন কোর্স চালু করল গো-এডু

করোনাভাইরাস বিপর্যয়ে সারা দেশ প্রায় স্থবির, সকল শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ। ঘরে থাকাই এখন সবচেয়ে বেশি নিরাপদ। আর ঘরে থাকার এই সময়টাকে কাজে লাগাতে এবং নিজেদের শিক্ষার্থীদের শিক্ষা জীবন একধাপ এগিয়ে রাখতে ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির উদ্যোগে শিক্ষার্থীদের জন্য সম্পূর্ন ফ্রি অনলাইন কোর্স অফার করেছে গো-এডু।

থিংকিং ইন অবজেক্ট-অরিয়েন্টেড প্রোগ্রামিং: বেসিক কনসেপ্ট, এমপ্লয়েবিলিটি স্কিলস (পর্ব:০১): ইম্প্রুভ জব অপরচুনিটিস, ক্যারিয়ার প্ল্যানিং ফ্রম নিউজ মিডিয়া : অ্যাডভান্স টেকনিকস, সাকসেশন প্ল্যাানিং: প্রিপেয়ার অর্গানাইজেশনাল লিডার্সসহ সময়োপযোগী ০৭টি ফ্রি কোর্স চালু করা হয়েছে। স্বনামধন্য ও অভিজ্ঞ শিক্ষকমন্ডলী এবং প্রশিক্ষিত ব্যক্তির দ্বারা পরিচালিত এই কোর্সগুলো শিক্ষার্থীদের পেশাগত জীবনে দক্ষতা বৃদ্ধির পাশাপাশি তাদের এই অবসর সময়টাও ভালো ভাবে কেটে যাবে।

প্রতিটি কোর্সের রেজিস্ট্রেশনের পর ৬মাস পর্যন্ত সময় থাকবে কোর্সটি সম্পন্ন করতে। সফল ভাবে কোর্স সম্পন্ন করার পর বিশ্ববিদ্যালয়ের হিউম্যান রিসোর্স ডেভেলপমেন্ট ইনস্টিটিউট এর এফিলিয়েশনে অনলাইন সার্টিফিকেট প্রদান করা হবে। ফ্রি কোর্স রেজিষ্ট্রেশনের জন্য ভিজিট করুনঃ https://goedu.ac/courses

Recommended For You

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *