ঢাবি’র ছাত্রলীগ নেতার উপর হামলার ঘটনায় কচুয়ায় মানব বন্ধন

নিজস্ব প্রতিনিধি:

ঢাকা বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সহ-সভাপতি হাসান জাহাঙ্গীর সুজনের উপর সন্ত্রাসী হামলার ঘটনায় কচুয়ায় মানব বন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। ৮মার্চ সোমবার মেধাবী ছাত্র হাসান জাহাঙ্গীর সুজনের কচুযা পৌরসভার কড়ইয়া গ্রামের সর্বস্তরের জনগনের আয়োজনে ঢাকা -কচুয়া সড়কের বিশ্বরোডে মানব বন্ধন করেছে।

মানব বন্ধন শেষে প্রতিবাদ সমাবেশে বক্তাগন বলেন হাসান জাহাঙ্গীর সুজন সম্প্রতি তার এলাকায় মাদকের বিরুদ্ধে প্রতিবাদ করায় মাদক করাবরীরা তার উপর ৩ মার্চ রাতে অতর্কিত হমালা করে রক্তাক্ত জখম করে রাস্তার পাশে ফেলে চলে যায়। মানব বন্ধনে অংশগ্রহনকারীগন অচিরেই হামলার সাথে জড়িত সকল আসামীদের গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানান।

এ সময় সমাবেশে বক্তব্য রাখেন আওয়ামী লীগ নেতা কড়ইয়া গ্রামের সাবেক কাউন্সিলর মো: শাহজাহান, বর্তমান কাউন্সিলর আমিনুল হক, উপজেলা যুবলীগরে দপ্তর সম্পাদক মাইন উদ্দিন সবুজ, পৌর যুবলীগ নেতা গাজী ফারুক, চাঁদপুর পলিটেকনিক শাখা ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক জুয়েল রানা ও মো: আহসানউল্লাহ ।

প্রসংগত: হামলার ঘটনায় সুজনের ভাই ইলিয়াছ হোসেন বাদী হয়ে কোয়া গ্রামের মৃত আলম খানের ছেলে হাবিব খানসহ ৫জনকে এজহার নামীয় ও অজ্ঞাত কয়েকজনকে বিবাদী করে কচুয়ায় থানায় ৪ মার্চ একটি মামলা দায়ের করে। এ ঘটনায় কচুয়া থানা পুলিশ ওই মামলার আসামী হাবিব খান, আহাদ খান ও এলাহীকে গ্রেফতার করে ৪ মার্চ চাঁদপুরের বিজ্ঞ আদালতে প্রেরণ করে।

Recommended For You

About the Author: News Room

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *