তরুণ ক্যাটাগরিতে সর্বোচ্চ করদাতা’র পুরস্কার পাচ্ছেন চিত্রনায়ক শান্ত খান

স্টাফ রিপোর্টার ॥

তরুণ করদাতা হিসেবে সম্মাননা পাচ্ছেন চিত্রনায়ক শান্ত খান। ২০২০-২০২১ কর বছরে জেলা ভিত্তিক সর্বোচ্চ কর প্রদানকারী ৪০ বছর বয়সের নিচে তরুণ করদাতা হিসেবে তিনি জাতীয় রাজস্ববোর্ড কর্তৃক এ সন্মাননা পাচ্ছেন।

‘সিটি কর্পোরেশন এবং জেলা ভিত্তিক সর্বোচ্চ ও দীর্ঘ সময় আয়কর প্রদানকারী করদাতাদের পুরস্কার নিতিমালা-২০০৮’ কর-অঞ্চল কুমিল্লা ১৮ নভেম্বরে দেয়া এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানা গেছে।

চিত্রনায়ক শান্ত খান দেশের খ্যাতিমান প্রযোজনা প্রতিষ্ঠান শাপলা মিডিয়া ও শাপলা মিডিয়া ইন্টারন্যাশনালের কর্ণধার মোঃ সেলিম খানের ছেলে। ২০১৯ সালে ‘প্রেম চোর’ চলচ্চিত্রের মাধ্যমে ঢাকাই চলচ্চিত্রের নায়ক হিসেবে আত্মপ্রকাশ করেন তিনি।

বাংলা চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেতা শান্ত খান প্রথম চলচ্চিত্র ‘প্রেমচোর’ দিয়েই দর্শকদের মন জয় করেছেন। তারপর আর পেছনে ফিরে তাকাতে হয়নি শান্ত খানকে। বর্তমানে বাংলা সিনেমায় শীর্ষ নায়কদের তিনি একজন।

‘টুঙ্গীপাড়ার মিয়া ভাই’ চলচ্চিত্রটি দর্শক মহলে ব্যাপক প্রশংসা পায়। পরে শিক্ষা মন্ত্রণালয়ের জারি করা এক প্রজ্ঞাপনের মাধ্যমে সিনেমাটি দেশের সকল শিক্ষা প্রতিষ্ঠানে শিক্ষার্থীদের দেখানো হয়। এরইমধ্যে ‘বিক্ষোভ’, ‘শুভ সকাল’, ‘গ্যাংস্টার’, ‘৭১-এর ইতিহাস’, ‘বুবুজান’ এবং ‘প্রিয়ারে’ চলচ্চিত্রে কাজ করছেন চিত্রনায়ক শান্ত খান।

Recommended For You

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *