তারেক ও জোবায়দার বিরুদ্ধে গ্রেফতার পরোয়ানার প্রতিবাদে যুবদলের বিক্ষোভ

মাসুদ রানা:

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবায়দা রহমানের বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা জারি এবং সম্পদ ক্রোকের আদেশের প্রতিবাদে চাঁদপুরে বিক্ষোভ মিছিল করেছে জেলা যুবদল।

৮ জানুয়ারি রবিবার বিকালে জেলা বিএনপির সভাপতি শেখ ফরিদ আহমেদ মানিকের বাসভবনের সামনে থেকে বিক্ষোভ মিছিলটি শুরু হয়ে জেলা বিএনপির কার্যালয়ের সামনে গিয়ে শেষ হয়। পরে সেখানে সংক্ষিপ্ত সমাবেশে জেলা যুবদলের সভাপতি মানিকুর রহমান মানিকের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক অ্যাড. নূরুল আমিন খান আকাশের পরিচালনায় বক্তব্য রাখেন জেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক ফয়সাল গাজী বাহার, সদর উপজেলা যুবদলের আহ্বায়ক সরোয়ার গাজী।

এসময় উপস্থিত ছিলেন, জেলা যুবদলের সিনিয়র সহ-সভাপতি আক্তার হোসেন সাগর, পৌর যুবদলের আহ্বায়ক শাহজাহান কবির খোকা, জেলা যুবদলের সিনিয়র যুগ্ম সম্পাদক কামাল পাটওয়ারী, মোস্তফা বন্দুকসী, যুগ্ম সম্পাদক পারভেজ আলম রবিন, সালাউদ্দিন বেপারী, সদর উপজেলা যুবদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক নজরুল ইসলাম নজু, পৌর যুবদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক রাজ্জাক হাওলাদারসহ যুবদলের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

বক্তারা বলেন, আজকে যখন দেশে হাজার হাজার কোটি টাকা পাচার হয় তখন দুদক চোখে দেখে না অথচ আগামীর দেশ নায়ক তারেক রহমানের বিরুদ্ধে মিথ্যা মামলা দেওয়া হয়। আমরা রাজপথে আছি থাকবো চুদুর বুদুর চলবেনা । অনতিবিলম্বে এই রায় প্রত্যাহারের দাবী করছি এবং আমাদের আটককৃত সকল নেতাদের মুক্তির দাবী জানাচ্ছি।

শেয়ার করুন: