তারেক জিয়া ও স্ত্রী জোবায়েদার বিরুদ্ধে মামলার রায়ের প্রতিবাদে বিক্ষোভ

নিজস্ব প্রতিবেদক :

তারেক জিয়া ও তারেক জিয়ার স্ত্রী জোবায়েদা রহমানের বিরুদ্ধে মিথ্যা মামলার রায় ও গ্রেফতারী পরোয়ানা জারির প্রতিবাদে বিক্ষোভ মিছিল এবং সমাবেশ হয়েছে।

২ নভেম্বর বিকাল ৪ টায় জেলা বিএনপি কার্যালয়ের সামনে এ বিক্ষোভ সমাবেশ শান্তি পূর্ণভাবে অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জেলা বিএনপির সাধারন সম্পাদক সলিমুল্লাহ সেলিম।

হাজীগঞ্জ থানা বিএনপির সভাপতি সহ নেতাকর্মীদের বিরুদ্ধে মিথ্যা মামলা হওয়ায় নিশর্ত মুক্তি এবং তীব্র নিন্দা জানিয়ে তিনি বক্তব্যে বলেন,মামলা হামলা নিয়ে আমাদের আর মাথা ব্যাথা নেই, কারন আমাদের নেতা তারেক রহমান একটা কথা বলে দিয়েছে যে “ফয়সালা হবে রাজ পথে”। সুতরাং এই সমস্ত মামলার ফয়সালাও হবে রাজপথে।

আমরা কথা বলা শুরু করেছি মাত্র, এই অগণতান্ত্রিক সরকার, শেখ হাসিনার পতন না ঘটিয়ে আমাদের কথা, চলন, প্রতিবাদ থামবেনা। আগামী ২৬ নভেম্বর কুমিল্লা বিভাগীয় সমাবেশ, এই সমাবেশে আপনারা পরিবহন ধর্মঘট দিবেন না আশাকরি। আর যদি ধর্মঘট দেন তাহলে রংপুরের সমাবেশে দেখিয়ে দিয়েছি বিএনপির নেতা কর্মীরা কিভাবে সমাবেশে যোগ দেয়। তারা ৪০০ কিমি সাইকেল, সিএনজি, আবার কিছু রাস্তা পায়ে হেটে, চিড়া, মুড়ি নিয়ে খেতে খেতে সমাবেশে উপস্থিত হয়েছে।

আমরা চাঁদপুরের প্রতিটি ঘরে ঘরে লিফলেট দিয়ে যাবো কারণ চাঁদপুরের মানুষ যেন জানতে পারে যে জিয়া সৈনিকরা কুমিল্লাতে যুদ্ধে যাচ্ছে।

জেলা যুবদলের ভারপ্রাপ্ত সভাপতি মানিকুর রহমান মানিকের সভাপতিত্বে এবং যুগ্ম সাধারণ সম্পাদক কামাল পাটওয়ারী পরিচালনায় আরও বক্তব্য রাখেনঃ-

জেলা যুব দলের সাংগঠনিক সম্পাদক ফয়সাল গাজী বাহার, সদর থানা যুবদলের আহবায়ক সরোয়ার গাজী, পৌর যুব দলের আহবায়ক শাহজাহান কবির খোকা, জেলা যুবদলের যুগ্ম সাধারণ সম্পাদক পারবেজ আলম রবিন।

উপস্থিত ছিলেন, সদর থানা যুবদলের সিনিয়র যুগ্ম আহবায়ক নজরুল ইসলাম নজু, পৌর যুবদলের সিনিয়র যুগ্ম আহবায়ক আবদুর রাজ্জাক হাওলাদার, হিরন মাঝি, মাহবুব মুন্না, কাইউম খান, কবির, সদর থানা যুবদলের যুগ্ম আহবায়ক জুয়েল।

শেয়ার করুন: