তৃণমূল নেতাকর্মীরাই হচ্ছে আওয়ামী লীগের প্রাণ শক্তি : সুজিত রায় নন্দী

নিজস্ব প্রতিবেদক:

বাংলাদেশ আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক, চাঁদপুরের কৃতিসন্তান সুজিত রায় নন্দী বলেছেন, তৃণমূলের নেতাকর্মীরাই হচ্ছে বাংলাদেশ আওয়ামী লীগের প্রাণ শক্তি। তারাই আওয়ামী লীগকে যুগে যুগে টিকিয়ে রেখেছে। তৃণমূল নেতাদের মূল্যায়ন করতে হবে। ব্যক্তির মৃত্যু হলেও কর্মের মধ্য দিয়ে ত্যাগীরা আজীবন স্বরণীয় হয়ে থাকবেন।
নন্দীর ঈদ-উল-ফিতরের শুভেচ্ছা

শনিবার (২ জুলাই) চাঁদপুর সদর ও হাইমচরে আওয়ামী লীগের প্রয়াত নেতাদের কবর জিয়ারত ও পরিবারের খোজ খবর নেওয়ার সময় সাংবাদিকদের সাথে এসব কথা বলেন।

তিনি বলেন, বঙ্গবন্ধুর আদর্শ বাস্তবায়নে তৃণমূল নেতাকর্মীরা সবসময় কাজ করেছে। আর বঙ্গবন্ধুর দেখানো পথেই প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশে উন্নয়নের ভিত তৈরি করে দিয়েছেন। তার দূরদর্শী নেতৃত্বে দেশ উন্নয়নের মহাসড়কে এগিয়ে যাচ্ছে। তার নেতৃত্বে বাংলাদেশের মানুষ আজ ঐক্যবদ্ধ, বাংলাদেশ আজ বিশ্বে প্রশংসিত। আমরা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে সকলে ঐক্যবদ্ধভাবে কাজ করলে আগামীদিনে স্বাধীনতার পক্ষের শক্তি আবারো ক্ষমতায় আসবে। তাহলে এ দেশের মানুষ ভালো থাকবে। দেশের উন্নয়ন অগ্রযাত্রা অব্যাহত থাকবে।

তিনি আজ সকালে চাঁদপুর জেলা আওয়ামী লীগের উপদেষ্টা, হাইমচর উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি, হাইমচর উপজেলার ২ বারের চেয়ারম্যান ও হাইমচর ইউনিয়ন পরিষদের সাবেক ৩ বারের জনপ্রিয় চেয়ারম্যান প্রয়াত আলহাজ্ব কায়কোবাদ চুন্নু মিয়া সরকারের কবর জিয়ারত ও পরিবারের খোঁজ খবর নেন ।

এ সময় কায়কোবাদ চুন্নু সরকারের বড় ছেলে ব্যারিস্টার হামিদুল মেজবা রাসেলসহ হাইমচর উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

চাঁদপুর সদর উপজেলার বাগাদী দরবার শরীফের প্রয়াত পীরজাদা শামীম উল্লাহ খানের কবর জিয়ারত এবং শোকাহত পরিবারের খোজ খবর নেন, বাংলাদেশ আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী।

একই দিনে তিনি চাঁদপুর পৌরসভার সাবেক কাউন্সিলর প্রয়াত শাহজাহান চোকদার, চাঁদপুর শহর আওয়ামীলীগ নেতা বিল্লাল ভুইয়ার সহধর্মিণী আপসানা মিমি, হাইমচর সরকারি ডিগ্রি কলেজ ছাত্রলীগের নির্বাচিত সাধারণ সম্পাদক মোঃ মামুন হোসেনের বাবা হাইমচর উপজেলার ৩ নং আলগী দুর্গাপুর দক্ষিণ ইউনিয়নের ৪নং ওয়ার্ড আওয়ামীলীগের সাবেক সভাপতি ইউপি সদস্য, প্রয়াত বীর মুক্তিযোদ্ধা মোঃঅহিদুজ্জামান (মন্টু) সহ সাম্প্রতিক সময়ে প্রয়াত নেতাদের কবর জিয়ারত ও তাদের শোকাহত পরিবারের খোজ খবর নেন।

এরপর দুপুরে চাঁদপুর জেলা স্বেচ্ছাসেবক লীগের সদস্য রতন কর শুভর বাবা প্রয়াত নিরন্জন করের শ্রাদ্ধনুষ্ঠান শেষে ঢাকার উদ্দেশে রওয়ানা করেন।

এ সময় উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন: