তৃণমূল প্রতিনিধি ও বর্ধিতসভা সফলের লক্ষ্যে শহর আ’লীগের প্রস্তুতি সভা

নিজস্ব প্রতিবেদক:

কেন্দ্রীয় নেতৃবৃন্দের উপস্থিতিতে বাংলাদেশ আওয়ামী লীগ চাঁদপুর জেলা পর্যায়ের তৃণমূল প্রতিনিধি সভা ও বর্ধিত সভা সফল করার লক্ষ্যে চাঁদপুর শহর আওয়ামী লীগের প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে।

২১ সেপ্টেম্বর মঙ্গলবার সন্ধ্যায় জেলা আওয়ামী লীগ কার্যালয়ে অনুষ্ঠিত সভায় সভাপ্রধানের দায়িত্ব পালন করেন শহর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি রাধা গোবিন্দ গোপ।

তিনি বলেন , সাংগঠনিক কার্যক্রম গতিশীল করার লক্ষ্যে আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির নেতৃবৃন্দ চাঁদপুর আসবেন। তাদের উপস্থিতিতে চাঁদপুর স্টেডিয়ামে আগামী ২ অক্টোবর তৃণমূল প্রতিনিধি সভা ও পরদিন ৩ অক্টোবর জেলা আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্টিত হবে।

আমাদের সর্বন্তকরণে প্রচেষ্টা থাকবে এই কর্মসূচী সফল করা। আমরা জাতির জনকের স্বপ্নপূরণে জননেত্রী শেখ হাসিনার গৃহীত উন্নয়ন কার্যক্রম সফল করার লক্ষ্যে কাজ করছি। তাই আমাদের প্রতিটি নেতা কর্মীর দায়িত্ব হলো দলীয় কার্যক্রমকে এগিয়ে নিয়ে যাওয়া। চাঁদপুর শহর আওয়ামী লীগ সেই লক্ষ নিয়েই আগামী ২ ও ৩ অক্টোবর গৃহীত কর্মসূচী বাস্তবায়নে কাজ করবে।

আরো বলেন, তৃণমূল প্রতিনিধি সভা আপনারা সকলে উপস্থিত থাকবেন এবং সাংগঠনিক নিয়ম অনুযায়ী প্রতিনিধি সন্মেলনে যাদের থাকার কথা তারাও উপস্থিত হবেন। সকলের মিলিত সহযোগীতাই আমরা এই কর্মসূচী বাস্তবায়ন করব।

শহর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আমিনুর রহমানের বাবুলের পরিচালনায় আরো বক্তব্য রাখেন যুগ্ম সাধারণ সম্পাদক মাহমুদ আহম্মদ মিঠু, প্রচার ও দপ্তর সম্পাদক এমরান হোসেন সেলিমসহ দপ্তর সম্পাদক মজিবুর রহমান মজু, শ্রম বিষয়ক সম্পাদক মন্জুরুল ইসলাম মন্জু, কৃষি বিষয়ক সম্পাদক জাহাঙ্গীর হোসেন ভূঁইয়া,সাস্কৃতিক সম্পাদক গোলাম মোস্তফা বাবু, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক বিপ্লব চক্রবর্তী,শিক্ষা ও সাহিত্য বিষয়ক সম্পাদক অ্যাডঃ লোকমান হোসেন,ত্রাণ বিষয়ক সম্পাদক মোঃ মনসুর জিলানী, কার্যকরি সদস্য মোঃ মোজাম্মল হক দেওয়ান, রেজওয়ানুর রহমান রিজু পাটওয়ারী, সন্জীত পোদ্দার, মোঃ মাহবুব খান, আলমগীর ভূঁইয়া, মিলন, বাবুল পাটওয়ারী প্রমুখ।

Recommended For You

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *