দুঃস্থরা পেলো পুলিশ সুপারের ঈদ উপহার

নিজস্ব প্রতিবেদক ॥

চাঁদপুর জেলা পুলিশের আয়োজনে এতিম ও দুঃস্থদের মাঝে ঈদ উপহার বিতরণ করা হয়েছে। ৩০ এপ্রিল শনিবার চাঁদপুর জেলা পুলিশ লাইনের ড্রীলশেডে এ ঈদ উপহার বিতরণ করা হয়। চাঁদপুরের বিভিন্ন এলাকার দুঃস্থদের মাঝে এ ঈদ উপহার ও খাদ্য সামগ্রী বিতরণ পুলিশ সুপার মোঃ মিলন মাহমুদ বিপিএম(বার)।

এ সময় তিনি বলেন, ঈদ সকলের জন্য আনন্দের। ঈদের আনন্দ সকলের সাথে ভাগাভাগি করে নেওয়াটুকু সৌভাগ্যের। আমরা সবসময় দুঃস্থ, অসহায় মানুষ ও সুবিধাবঞ্চিত মানুষদের জন্য কিছু করার চেষ্টা করি। আমাদের সকলের উচিত আমাদের আশেপাশে বসবাসরত মানুষের দিকে একটু খেয়াল রাখা। আমাদের একটু মানবতা জাতির পিতার সোনার বাংলা গঠনে অপরিহার্য ভূমিকা রাখবে। জেলা পুলিশ চাঁদপুর এই মানবিক কার্যক্রমের ধারা ভবিষ্যতেও অব্যাহত রাখবে বলে তিনি জানান। চাঁদপুর জেলার সকল উপজেলাগুলোতেও এ ঈদ উপহার বিতরণ করা হচ্ছে বলেও তিনি জানান।

চাঁদপুর সদর মডেল থানার অসি তদন্ত সুজন কান্তি বড়ুয়ার পরিচালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন, চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি গিয়াসউদ্দিন মিলন, অতিরিক্ত পুলিশ সুপার (অর্থ ও প্রশাসন) সুদীপ্ত রায়, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্) মোহাম্মদ মঈনুল ইসলাম পিপিএম, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) আসিফ মহিউদ্দিন পিপিএম, চাঁদপুর সদর মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আবদুর রশিদ, চাঁদপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি মোঃ ইকবাল হোসেন পাটওয়ারী, সময় টিভির জেলা প্রতিনিধি মোঃ ফারুক আহমেদ। এ সময় অনুষ্ঠানে চাঁদপুর জেলা পুলিশের ্র্ধ্ঊতন কর্মকর্তাগণও উপস্থিত ছিলেন।

Recommended For You

Leave a Reply

Your email address will not be published.