দুর্যোগ মোকাবেলায় বঙ্গবন্ধু কন্যা দেশরত্ন শেখ হাসিনার কোনো বিকল্প নেই : সুজিত রায় নন্দী

নিজস্ব প্রতিবেদক:

করোনাভাইরাস মহামারী মোকাবিলায় বাংলাদেশ আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ উপ-কমিটির উদ্যোগে চাঁদপুরে বিভিন্ন শ্রমিক ইউনিয়ন ও স্বেচ্ছাসেবী সংগঠনের মাঝে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ করা হয়েছে।

৫ সেপ্টেম্বর রোববার বিকেলে শহরের ওয়্যারলেস মোড় সিটি কলেজ হলরুমে প্রধান অতিথি হিসেবে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী তুলে দেন বাংলাদেশ আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক সুজিত রায় নন্দী। এর মধ্যে জেলা পরিবহণ শ্রমিক,নৌ-যান শ্রমিক,রেলওয়ে শ্রমিক,স্কাউট সদস্য,কমিউনিটি পুলিশিং,মৎস্যজীবী সদস্যদের মাঝে সার্জিক্যাল মাস্ক,এন-৯৫ মাস্ক,হ্যান্ডসেনিটাইজার,লাক্স সাবান,লাইফবয় হ্যান্ডওয়াশ,টুথপেস্ট,টুথ পাউডার দেয়া হয়।

সুজিত রায় নন্দী তাঁর বক্তব্যে বলেন,বৈশ্বিক মহামারি করোনার এই দুর্যোগে পৃথিবীর সকল দেশেই বিপর্যস্ত। বাংলাদেশেও করোনার প্রভাব পড়েছে। আমাদের মাননীয় প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি জননেত্রী শেখ হাসিনার মেধা,দক্ষতা,প্রজ্ঞায় অত্যন্ত সফলতার সঙ্গে সরকার করোনা পরিস্থিতি মোকাবেলা করছেন । পৃথিবীর উন্নত দেশগুলো যেখানে করোনার পরিস্থিতি মোকাবেলায় হিমশিম খাচ্ছে,সেখানে আমাদের বঙ্গবন্ধু কন্যা ও মাননীয় প্রধানমন্ত্রীর দূরদর্শীতায় বিশ্বের অনেক রাষ্ট্রের চেয়ে বাংলাদেশ অনেকটা ভালো আছে। দুর্যোগ মোকাবেলায় বঙ্গবন্ধু কন্যা দেশরত্ন শেখ হাসিনার কোনো বিকল্প নেই।

তিনি আরো বলেন,জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ দুর্বার গতিতে এগিয়ে যাচ্ছে। কোনো অপশক্তি বাংলাদেশের এই অগ্রযাত্রাকে দাবিয়ে রাখতে পারবে না। যেমনি স্বাধীনতাবিরোধীরা বঙ্গবন্ধুকে হত্যাকে বাংলাদেশের স্বাধীনতাকে নসাৎ করতে চেয়েও ব্যর্থ হয়েছিলো। তেমনি জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশের উন্নয়নের এই অগ্রযাত্রাকেও তারা থামাতে পারবে না। বাংলাদেশ অচিরেই বঙ্গবন্ধুর সোনার বাংলা হিসেবে প্রতিষ্ঠালাভ করবে।

সুজিত রায় নন্দী আরো বলেন,করোনার এই পরিস্থিতি মোকাবেলায় দলমতের ঊর্ধ্বে এসে আমাদের সম্মিলিতভাবে এগিয়ে আসতে হবে। জননেত্রী শেখ হাসিনা আওয়ামী লীগের প্রতিটি নেতা-কর্মীকে জনগণের পাশে থাকার নির্দেশনা প্রদান করেছেন। তবে আমার নিজের সুরক্ষা নিজেদের দিতে হবে। আমার পরিবারের সুরক্ষা,প্রতিবেশির সুরক্ষা এবং দেশের সুরক্ষায় আমাদের ভূমিকা রয়েছে। সবাই স্বাস্থ্যবিধি মেনে চলবেন।

এ সময় উপস্থিত ছিলেন চাঁদপুর জেলা আওয়ামী লীগের শ্রম বিষয়ক সম্পাদক নুরুল ইসলাম মিয়াজি,সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক জসিম উদ্দিন মিঠু,জেলা আওয়ামী লীগের নেতা অ্যাডঃ জসিম উদ্দিন পাটোয়ারী,আওয়ামী লীগের আইনবিষয়ক সম্পাদক অ্যাডঃদেবাশীষ কর মধু, জেলা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি ফারুক হোসেন ভূঁইয়া,জেলা মৎস্যজীবী লীগের সাধারণ সম্পাদক মানিক দেওয়ান,ঢাকা দক্ষিণ যুবলীগের নেতা জাহাঙ্গীর হোসেন নয়ন,জেলা কমিউনিটি পুলিশংয়ের সাধারণ সম্পাদক সুফি খায়রুল ইসলাম খোকন,জেলা পরিবহন শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পপদক আনোয়ার হোসেনসহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দরা।

Recommended For You

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *