দূর্গাপুর জনকল্যাণ উচ্চ বিদ্যালয় এসএমসি সভাপতি মোহাম্মদ আল-আমিন নির্বাচিত

মতলব উত্তর প্রতিবেদক:

মতলব উত্তর উপজেলার দূর্গাপুর জনকল্যান উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচিত হয়েছেন মোহাম্মদ আল আমিন।

২৯ মার্চ মঙ্গলবার সকালে মতলব উত্তর উপজেলা পরিষদ কমপ্লেক্সের মাধ্যমিক শিক্ষা অফিসে সভায় শেষে সভাপতি পদ ২ জন প্রতিদন্দ্বিতা করে। সাবেক সভাপতি সিরাজুল ইসলাম ও মোহাম্মদ আল-আমিন। এতে ৭ ভোটের মধ্যে মোহাম্মদ আল-আমিন একাই ৭ ভোট পেয়ে সভাপতি নির্বাচিত হয়েছেন।

এ বিষয়ে নির্বাচন পরিচালনা কমিটির প্রিসাইডিং কর্মকর্তা ও একাডেমি সুপারভাইজার মো. সাইফুল ইসলাম জানান, সুষ্ঠু নির্বাচনের মাধ্যমে মোহাম্মদ আল-আমিন দূর্গাপুর জনকল্যান উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচিত হয়েছে।

এ বিষয়ে নব নির্বাচিত সভাপতি মোহাম্মদ আল-আমিন বলেন, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচনের মাধ্যমে আমি দূর্গাপুর জনকল্যাণ উচ্চ বিদ্যালয়ের সভাপতি নির্বাচিত হয়েছি। এই বিদ্যালয়ের সার্বিক উন্নয়ন করবো ইনশাল্লাহ। আমি এসেছি বিদ্যালয়ে সকল উন্নয়ন করতে। আমার সাধ্যমতে উন্নয়ন করে যাবো। তাছাড়া পরিকল্পনা প্রতিমন্ত্রী ড. শামসুল আলম মোহন ও স্থানীয় সংসদ সদস্য আলহাজ্ব এ্যাড. নূরুল আমিন রুহুল এর সহযোগিতা নিয়ে বিদ্যালয়ের শিক্ষার মান ও অবকাঠামোগত উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাবো। যারা আমাকে ভোট দিয়ে, পরামর্শ দিয়ে ও দৈহিকভাবে সহযোগিতা করেছেন তাদের সকলের প্রতি কৃতজ্ঞ।

উল্লেখ্য, গত ২৪ মার্চ বৃহস্পতিবার বিদ্যালয় ম্যানেজিং কমিটির অভিভাবক সদস্য পদে নির্বাচন অনুষ্ঠিত হয় । ওই কমিটিতে মো. বাদল, মো. সাগর, কামাল মোল্লা ও আবুল কালাম আজাদ বিজয়ী হন। এর আগে শিক্ষক প্রতিনিধি নির্বাচিত হয়েছেন আনিছুর রহমান ও অনুপম মল্লিক এবং পদাধিকার বলে সদস্য সচিব বিদ্যালয়ে প্রধান শিক্ষক স্বপন কুমার সূত্রধর হয়েছে।

Recommended For You

Leave a Reply

Your email address will not be published.