দেশের অগ্রযাত্রা অব্যাহত রাখতে ঐক্যবদ্ধ থাকতে হবে : শিক্ষামন্ত্রী

মাহমুদুল মতিন ॥

জাতীয় শোক দিবস ও ২১ আগষ্ট গ্রেনেড হামলায় নিহত শহীদদের স্মরণে হাইমচর উপজেলা ছাত্রলীগের আয়োজনে দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

২৭ আগস্ট শনিবার বিকেলে দূর্গাপুর উচ্চ বিদ্যালয়ের হলরুমে আলোচনা সভায় প্রধান অতিথি ভিডিও কনফারেন্সে বক্তব্য রাখেন শিক্ষা মন্ত্রী আলহাজ্ব ডা.দীপু মনি এমপি।

এ সময় তিনি বলেন,বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার দৃঢ় নেতৃত্বে আজ দেশের সকল ক্ষেত্রে উন্নয়নের ছোঁয়া লেগেছে।দেশের এ অগ্রযাত্রাকে অব্যাহত রাখতে সকলকে ঐক্যবদ্ধ থাকতে হবে।কোন ভাবেই অপশক্তিকে ছাড় দেওয়া যাবে না।

ছাত্রলীগকে সঠিক নীতি আদর্শকে মেনে সাংগঠনিক কাঠামোতে কাজ করতে হবে।সামাজিক অপকর্মে লিপ্ত,মাদককের সাথে যুক্ত তেমন কেউ যেন সংগঠনে প্রবেশ করতে না পারে,সেদিকে খেয়াল রাখতে হবে। দল ভারী করার জন্য অনেকে দলে আসবে তাদের ব্যাপারে সর্তক থাকতে হবে। আন্দোলন ও নির্বাচন যাই হোক ছাত্রলীগ ছাড়া হয়না।আমি সকল নেতাকর্মীর মঙ্গল ও সুস্বাস্থ্য কামনা করছি।

হাইমচর উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক রবিউল হাসান রাজু পাটোয়ারীর সভাপতিত্বে ও যুগ্ম আহব্বায়ক জাহিদ হোসাইন কোতয়াল ও যুগ্ম আহব্বায়ক সাইফুল ইসলাম সোহাগের পরিচালনায়, প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন জেলা ছাত্রলীগের সভাপতি মোঃ জহির উদ্দিন মিজি,বিশেষ বক্তা সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেন খান বক্তব্য রাখেন,বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন হাইমচর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নূর হোসেন পাটোয়ারী,সাংগঠনিক সম্পাদক জিএম জাহিদ।

চাঁদপুর জেলা ছাত্রলীগের সিনিয়র সহ-সভাপতি সোলেমান হোসেন রাজু, সোহান খান, মহসিন পাটওয়ারী, , তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক আশরাফুল ইসলাম,চাঁদপুর পৌর ছাত্রলীগের সহসভাপতি মোঃরাসেল আহমদ পাটোওয়ারী,চাঁদপুর সরকারি কলেজ ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মিশু।

হাইমচর উপজেলা ছাত্রলীগের সাবেক সহসম্পাদক খন্দকার সবুজ,সুলতান ঢালী, উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহব্বায়ক এমরান তালুকদার,মুছা পাটওয়ারী প্রমূখ।

উপজেলা ছাত্রলীগের আহব্বায়ক কমিটির সদস্য,মোঃ ইমরান হোসেন হাওলাদার,নয়ন পাটওয়ারী,ফুয়াদ পাটওয়ারী,বাহাউদ্দীন হ্দয়,শাকিল হোসেন,হাসান রাব্বি,শিহাব মিজি, সহ ওয়ার্ড ইউনিয়নের নেতৃবৃন্দ।

শেয়ার করুন: