দেশের উন্নতির জন্য আ.লীগকে আবার ক্ষমতায় আনতে হবে : শিক্ষামন্ত্রী

নিজস্ব প্রতিবেদক ॥

শেখ হাসিনার নেতৃত্বে দেশ আজ মধ্যম আয়ের দেশে পরিণত হতে যাচ্ছে। সারা বিশ্বের কাছে বাংলাদেশ এখন উন্নয়নের রোল মডেল। মাথাপিছু আয় যেভাবে বাড়ছেতার জন্য শেখ হাসিনার নেতৃত্বে আগামী নির্বাচনে আওয়ামী লীগকে ভোট দিয়ে আবার রাষ্ট্রীয় ক্ষমতায় আনতে হবে। এজন্য সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। ১৫ জুলাই চাঁদপুর সদর উপজেলার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানদের সঙ্গে ঈদ পরবর্তী এক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে শিক্ষামন্ত্রী ডা:দীপু মনি এমপি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, বিএনপি নয়, শেখ হাসিনার নেতৃত্বেই গণতন্ত্র প্রতিষ্ঠা হয়েছে। দেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আওয়ামী লীগকেই রাষ্ট্রীয় ক্ষমতায় আনা প্রয়োজন। প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে বিশ্বের একজন সাহসী নেত্রী উল্লেখ করে তিনি বলেন, নিজস্ব অর্থায়নে পদ্মা সেতু নির্মাণ করে তিনি বিশ্বকে দেখিয়ে দিয়েছেন শেখ হাসিনার সাহসী নেতৃত্বের কারণে সব ধরণের উন্নয়ন সম্ভব হয়েছে

ঢাকাস্থ মন্ত্রীর বাসভবনে মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন, বিষ্ণুপুর চেয়ারম্যান মোঃ নাছির উদ্দিন খান, আশিকাটি চেয়ারম্যান মোঃ বিল্লাল হোসেন পাটওয়ারী, রামপুর চেয়ারম্যান মোঃ আল মামুন পাটওয়ারী,তরপুরচন্ডী ইউনিয়ন চেয়ারম্যান মোঃ ইমাম হাসান রাসেল প্রমুখ।

শেয়ার করুন: