দেশের সার্বভৌমত্ব নিয়ে ভিন্নমত পোষণকারীরা দেশ ও জাতির শত্রু : ড. আলমগীর

alamgir

চাঁদপুরের কচুয়ায় বাংলাদেশ আওয়ামী লীগের সংগ্রাম,ঐতিহ্য ও সাফল্যের ৭০তম প্রতিষ্ঠাবার্ষিকী শনিবার (২০ জুলাই ) বিকাল ৩টায় পালিত হয়েছে।

এ উপলক্ষে উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে দলীয় কার্যালয়ের সামনে থেকে বর্ণাঢ্য র‌্যালি বের করা হয়। র‌্যালিটি পৌর বাজারের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে দলীয় কার্যালয়ে এসে আলোচনা সভায় মিলিত হয়।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মো.আইয়ুব আলী পাটওয়ারীর সভাপতিত্বে ও দপ্তর সম্পাদক কবির হোসেনের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন- সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ড.মহীউদ্দীন খান আলমগীর এমপি।

প্রধান অতিথিবলেন,‘আওয়ামী লীগ চায় এদেশের সকল মানুষ যেন স্বাধীন সত্ত্বায় সমৃৃদ্ধি অর্জন করতে পারে। আমাদের কর্মে ও উচ্চরণে সাম্প্রদায়িকতাকে এ দেশে স্থান দিতে পারি না। বাংলাদেশ আওয়ামী লীগ মানুষের অধিকারে বিশ^াস করে। সকলকে নিয়ে সকলের অধিকার আদায় করে দেশকে সামনে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য আওয়ামীলীগ প্রতিশ্রুতি বদ্ধ। যারা এদেশের সার্বভৌমত্ত নিয়ে ভিন্নমত পোষণ করে তারা দেশ ও জাতির শত্রু।’

তিনি আরো বলেন, ‘আওয়ামীলীগ উন্নয়নে বিশ্বাসী। উন্নয়নের ধারা অব্যাহত রাখতে দলীয় নেতাকর্মীদের সরকারেরর পাশে থাকার আহবান জানান।’

বিশেষ অতিথির বক্তব্য রাখেন-আওয়ামী লীগ কেন্দ্রিয় কমিটির উপ-কমিটির সহ-সম্পাদক ও কচুয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহজাহান শিশির।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন-উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সোহরাব হোসেন চৌধুরী সোহাগ, সহ-সভাপতি আমির হোসেন, কামরুন্নাহার ভূইয়া ও মো. হুমায়ুন কবির, পৌর আওয়ামী লীগের সভাপতি আকতার হোসেন সোহেল ভূইয়া,উপজেলা যুবলীগের সভাপতি নাজমুল আলম স্বপন, সাধারণ সম্পাদক শাহজালাল প্রধান, সিনিয়র সহ-সভাপতি সালাউদ্দিন ভূইয়া, সাবেক উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান সালমা সহিদ, উপজেলা জাতীয় শ্রমিক লীগের সাধারণ সম্পাদক মো. শাহ আলম তালুকদার, উপজেলা সেচ্ছাসেবক লীগের সভাপতি সভাপতি ইঞ্জিনিয়ার মো. জহিরুর ইসলাম প্রধান, উপজেলা ছাত্রলীগের সভাপতি ইঞ্জিনিয়ার মো. ইব্রাহীম খলিল বাদল ও সাধারণ সম্পাদক এস.এম জাকির হোসেন সবুজ প্রমুখ।

অনুষ্ঠান শেষে প্রধান অতিথি ড.মহীউদ্দীন খান আলমগীর এমপি বিশাল কেক কেঁটে আওয়ামী লীগের ৭০তম প্রতিষ্ঠাবার্ষিকীর শুভ উদ্বোধন ঘোষণা করেন এবং পরে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান হয় ।

এসময় বিভিন্ন ইউনিয়ন চেয়ারম্যান,ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি-সাধারণ সম্পাদকসহ স্থানীয় আওয়ামী লীগ,যুবলীগ, ছাত্রলীগের দলীয় কয়েক শতাধিক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

Recommended For You

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *