দেশে একজন মানুষও না খেয়ে থাকবে না : এমপি রুহুল

মনিরা আক্তার মনি:

মতলব উত্তর উপজেলার বাগান বাড়ি ইউনিয়ন আওয়ামী লীগ নেতা ও সম্ভাব্য ইউপি চেয়ারম্যান প্রার্থী আলহাজ্ব হুমায়ুন কবির ভূঁইয়ার উদ্যোগে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে। সোমবার (১০মে) দুপুরে উপজেলার ছোট কিনারচক সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে এ ঈদ উপহার বিতরণ করা হয়।

এ সময় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন- চাদপুর-২ আসনের সংসদ সদস্য ও ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি আলহাজ্ব এ্যাড. নূরুল আমিন রুহুল।

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা যতদিন ক্ষমতায় আছেন, ততদিন বাংলাদেশে একজন মানুষও না খেয়ে থাকবে না। বাংলাদেশ আওয়ামী লীগ যে প্রতিশ্রুতি দেয় তা বাস্তবায়ন করে।

আমাদের লক্ষ্য একটাই, এই বৈশি^ক মহামারি করোনাভাইরাস কিভাবে মোকাবেলা করা যায়। এ কারণে আজ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে ঐক্যবদ্ধ হয়েছে।

তিনি আরো বলেন, শুধু আওয়ামী লীগই নয়, বাংলাদেশে যত ব্যবসয়ী, রাজনীতিবিদ ও ধনাঢ্য ব্যক্তিবর্গ আছেন, তারা সবাই প্রধানমন্ত্রীর আহবানে সাড়া দিয়ে এগিয়ে এসেছেন। বাগান বাড়ি ইউনিয়নের ছোট কিনারচক গ্রামের মহিউদ্দিন মেম্বারের উদ্যোগে ইউনিয়নের অসহায় দারিদ্র কয়েকশ পরিবারের মাঝে ঈদ উপহার বিতরন করেছেন। তার এ মহতি উদ্যোগকে স্বাগত জানাই। ভবিষ্যতে যেন আরো বেশি বেশি করে দিতে পারে সেজন্য সকলে তার জন্য দোয়া করবেন।

বাগান বাড়ি ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুস ছাত্তার বেপারির সভাপতিত্বে ও উপজেলা শ্রমিললীগের সভাপতি মোজাহিদুল ইসলাম সেলিমের পরিচালনায় আরো বক্তব্য রাখেন- মতলব উত্তর থানার অফিসার ইনচার্জ মো. শাহজাহান কামাল, উপজেলা আওয়মী লীগের সহ-সভাপতি রফিকুল ইসলাম মাস্টার, সিরাজুল ইসলাম লস্কর, উপজেলা শিক্ষা বিষয়ক সম্পাদক সিরাজুল ইসলাম জমাদার,বাগান বাড়ি ইউনিয়ন আওয়ামী লীগ নেতা ও সম্ভাব্য ইউপি চেয়ারম্যান প্রার্থী আলহাজ্ব হুমায়ুন কবির ভূঁইয়া আওয়ামী লীগের সহ-সভাপতি এসএম আব্দুর রাজ্জাক, আওয়ামী লীগ নেতা শাহজাহান মিয়া, কানাডা প্রবাসী নবীর হোসেন প্রমুখ।

Recommended For You

About the Author: News Room

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *