দৈনিক অনুপমা’র ১৯ বছর পদার্পণ উপলক্ষে গুনিজনদের সম্মাননা

নিজস্ব প্রতিবেদক:

জাকজমকপূর্ণ আয়োজনের মধ্য দিয়ে ২১ অক্টোবর সোমবার বিকাল ৫টায় ঢাকা সেগুনবাগিচাস্থ বাগিচা রেস্টুরেন্টে জাতীয় দৈনিক অনুপমা পত্রিকার ১৯ বছর পদার্পণ উপলক্ষ্যে কৃতি ছাত্র-ছাত্রী ও গুনিজনদের সম্মাননা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের পরিকল্পনা মন্ত্রী এম. এ. মান্নান এমপি। তিনি তার বক্তব্যে বলেন, জাতীয় দৈনিক অনুপমা ১৮ পেরিয়ে ১৯ শে পা রাখল। সেই জন্য অনুপমা পত্রিকার পরিবারকে অভিনন্দন জানাই। বাংলাদেশের অনেক ইতিবাচক পরিবর্তন হয়েছে। বর্তমান সরকার সকলের বলার অধিকার রেখেছেন। তা গনমাধ্যম বলেন, আর প্রিন্ট বা অনলাইন বলেন। সকল মাধ্যমই আজ নিরাপদ। আমাদেরকে ফেইসবুক ব্যবহারে সাবধানতা অবলম্বন করতে হবে।

তিনি আরও বলেন, বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাঙ্গালী আর বাংলাদেশ এ দুটি বিষয় নিয়ে কাজ করছেন। তিনি সত্যকে সত্যই বলেন। কোন ধরণের অন্যায় কাজ কে তিনি প্রশ্রয় দেন না। বাঙ্গালী হিসেবে প্রতিষ্ঠিত হতে জননেত্রী শেখ হাসিনাকে নতুন প্রজন্ম আদর্শ হিসেবে দেখতে পারে।

অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন জাতীয় দৈনিক অনুপমা পত্রিকার উপদেষ্টামন্ডলীর সভাপতি আলহাজ্ব এডভোকেট নুরুল আমিন রুহুল এমপি।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন তথ্য মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী ডাঃ মোঃ মুরাদ হাসান এমপি, আরটিভি, ন্যাশনাল লাইফ ইনস্যুরেন্স, মার্কেন্টাইল ব্যাংক ও বেঙ্গল গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ লিঃ এর চেয়ারম্যান আলহাজ্ব মোরশেদ আলম এমপি,দুযোর্গ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের সিনিয়র সচিব ডঃ মোঃ শাহ্ কামাল, পরিকল্পনা মন্ত্রণালয়ের পরিকল্পনা বিভাগের সদস্য (সিনিয়র সচিব) ড. শামসুল আলম, সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগের সচিব মোঃ নজরুল ইসলাম,পরিকল্পনা বিভাগের সচিব মোঃ নুরুল আমিন, যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সচিব মোঃ আখতার হোসেন।

জাতীয় দৈনিক অনুপমা পত্রিকার প্রতিষ্ঠাতা সম্পাদক ও প্রকাশক মোঃ রোকনুজ্জামান রোকন এর সঞ্চালনায় সংবর্ধিত অতিথিদের মধ্যে বক্তব্য রাখেন বাংলাদেশ পুলিশের সাবেক আইজিপি একেএম শহিদুল হক,ঢাকাস্থ বৃহত্তর কুমিল্লা সমিতির সভাপতি এবিএম গোলাম মোস্তফা, ঢাকাস্থ চাঁদপুর জেলা সমিতির সভাপতি ড.মোহাম্মদ শামছুল হক ভূঁইয়া, র‌্যাবের এডিশনাল ডিআইজি মঞ্জুর আলম মঞ্জু, নারায়নগঞ্জ পুলিশ সুপার মোহাম্মদ হারুন অর রশিদ, ঢাকা রমনা জোনের ডিসি মোঃ সাজ্জাদুর রহমান, ডিএমপির ডিসি শ্যামল কুমার মূখার্জী, চাঁদপুর জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আবু নঈম পাটওয়ারী দুলাল, সহ-সভাপতি ডাঃ জে আর ওয়াদুদ টিপু, পানি সম্পদ মন্ত্রণালয়ের উপ সচিব(উপ মন্ত্রীর একান্ত সচিব) মোঃ কামরুল আহসান তালুকদার, পিএএ, ঢাকা আইডিয়েল ল’ কলেজ প্রফেসর অ্যাডভোকেট মোঃ শাহ আলম ইকবাল, জাতীয় দৈনিক আমার সংবাদ পত্রিকার সম্পাদক হাশেম রেজা, এনআরবি গ্লোবাল ব্যাংক মতিঝিল শাখার ম্যানেজার শামসুর রহমান মজুমদার, বাংলাদেশ নার্সেস এসোসিয়েশন (বিএমএ) সভাপতি মোহাম্মদ কামাল হোসেন পাটোয়ারী, ঢাকাস্থ চাঁদপুর সদর উপজেলা সমিতির সভাপতি সাজেদা কাকন, চাঁদপুরজমিন পত্রিকার নির্বাহী সম্পাদক ডাঃ মাইনুল ইসলাম মজুমদার। ঢাকাস্থ বৃহত্তর কুমিল্লা সমিতির সাধারণ সম্পাদক ড. এ. কে. এম ফারুক, বিশিষ্ট্য কন্ঠশিল্পী বদরুন্নেছা ডালিয়া, মিথিলা মিলন ও কন্ঠশিল্পী বৃষ্টি পোদ্দার।

এ সময় উপস্থিত ছিলেন, দুযোর্গ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব মোঃ মহসীনসহ অন্যান্যরা।

আলোচনা সভা শেষে কৃতি ছাত্র-ছাত্রী ও গুনিজনদের সম্মাননা প্রদান করা হয়। সবশেষে মনাজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

Loading

শেয়ার করুন: