দৈনিক আলোকিত চাঁদপুরের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

স্টাফ রিপোর্টার ॥

দৈনিক আলোকিত চাঁদপুর পত্রিকার ১৬ তম প্রতিষ্ঠাবার্ষীকি উপলক্ষ্যে আলোচন সভা, কেক কাটা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। ২৭ এপ্রিল বুধবার চাঁদপুর প্রেসক্লাবে ৩য় তলায় বাদ আছর অনুষ্ঠিত সভায় পত্রিকার সহ-সম্পাদক মো. নজরুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামীলীগের ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী।

তিনি বলেন, পৃথিবীর সবচেয়ে বড় আদালত আমাদের বিবেক। সকলকে বিবেকের কাছে দায়বদ্ধ থাকতে হবে। প্রত্যেক জনগণ সাংবাদিকের কাছে বস্তুনিষ্ট সংবাদ প্রত্যাশা করে। বর্তমান সরকারের আমলে সংবাদ মাধ্যমের সংখ্যা ইলেকট্রনিক্স, প্রিন্ট ও অনলাইন মিডিয়া বৃদ্ধি পেয়েছে। অতীতে সংবাদ মাধ্যমকে কন্ঠরোধ করা হতো। আজকে সেটা হচ্ছে না।

চাঁদপুরের সংবাদিকদের প্রতি আহবান জানিয়ে বলেন, সত্য ও ন্যায়ের পথে থেকে বস্তুনিষ্ট সংবাদ পরিবেশনে দায়িত্ব পালন করতে হবে। দৈনিক আলোকিত চাঁদপুর পত্রিকা আগামীর পথচলা সুগম হোক।

পত্রিকার প্রকাশক ও সম্পাদক মো. জাকির হোসেন ও বার্তা সম্পাদক মিজান লিটনের যৌথ পরিচালনায় আলোচনা সভা ও ইফতার শেষে প্রতিষ্ঠা বার্ষীকির কেক কাটেন অতিথিবৃন্দ।

দৈনিক আলোকিত চাঁদপুর পত্রিকার প্রতিষ্ঠাবার্ষিকীতে শুভেচ্ছা জানিয়ে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ ইমতিয়াজ হোসেন, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও ফরিদঞ্জ পৌরসভার মেয়র যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা আবুল খায়ের পাটওয়ারী, জেলা গণফোরামের সভাপতি এডভোকেট সেলিম আকবর, চাঁদপুর প্রেসক্লাব সভাপতি গিয়াসউদ্দিন মিলন, সাবেক সভাপতি ও চাঁদপুর প্রতিদিনের প্রকাশক ও সম্পাদক ইকবাল হোসেন পাটওয়ারী, সাবেক সাধারণ সম্পাদক সোহেল রুশদী, চাঁদপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক রিয়াদ ফেরদৌস, আদর্শ হোমিওপ্যাথিক মেডিকেল কলেজ ও হাসপাতালের ভারপ্রাপ্ত অধ্যাপক ডাঃ আতাহার আলী।

পুলিশ সুপার মিলন মাহমুদ বিপিএম (বার) এর পক্ষে পত্রিকার প্রকাশক ও সম্পাদক মোঃ জাকির হোসেনকে ফুলেল শুভেচ্ছা জানান অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম) মোঃ মঈনুল ইসলাম,ডিআইও ওয়ান মোঃ মনিরুল ইসলাম।

এছাড়াও অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন, দৈনিক চাঁদপুর দিগন্তের সম্পাদক ও প্রকাশক এডভোকেট শাহজাহান মিয়া, টেলিভিশন ফোরামের সভাপতি আল ইমরান শোভন, জেলা আওয়ামীলীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক রফিকুল আমিন কাজল, চাঁদপুর জেলা স্বেচ্ছাসেবকলীগের সাবেক সভাপতি জয়নাল আবেদিন, দৈনিক মতলবের আলোর ভারপ্রাপ্ত সম্পাদক কে.এম. মাসুদ,রোটা. ডেন্টিস্ট মাসুদ হাসান,বাংলাদেশ প্রতিদিনের চাঁদপুর জেলা প্রতিনিধি নেয়ামত হোসেন, আলোকিত বাংলাদেশের জেলা প্রতিনিধি শওকত আলী, হাজীগঞ্জ উপজেলার ২নং বাকিলা ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান, সাপ্তাহিক সকালের খবর ও মাই টিভির জেলা প্রতিনিধি মনওয়ার কানন, বিডি সমাচর ২৪ ডটকম এর প্রকাশক ও সম্পাদক মুহাম্মদ মহসিন হোসেন, জেলা পরিষদের প্রশাসনিক কর্মকর্তা শেখ মহিউদ্দিন রাসেল, আলোকিত চাঁদপুর পত্রিকার যুগ্ম সম্পাদক মনিরুজ্জামান বাবলু, পাক্ষিক চাঁদ নগরের সম্পাদক ও চাঁদপুর প্রতিদিনের যুগ্ম সম্পাদক শাবিত্রী রাণি ঘোষ, দৈনিক আদি বাংলার বার্তা সম্পাদক আরিফুল ইসলাম শান্ত, দি-ইউনাইটেড হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক সুলতানা আক্তার সেতু, আলোকিত চাঁদপুর পত্রিকার বিশেষ প্রতিনিধি মোঃ আনিছুর রহমান সুজন ও স্টাফ রিপোর্টার মনির হোসেন খান, সোহেল আহমেদ প্রমুখ।

এছাড়াও অনুষ্ঠানে প্রিন্ট ও ইলেক্ট্রিক মিডিয়ার সাংবাদিকসহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও সুশীল সমাজের ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন: