দৈনিক চাঁদপুর প্রবাহের ২০তম প্রতিষ্ঠাবার্ষিকীতে কেক কাটা

স্টাফ রিপোর্টার :

দৈনিক চাঁদপুর প্রবাহের ২০তম প্রতিষ্ঠাবার্ষিকী ও ২১তম বর্ষে পদার্পণ উপলক্ষে মঙ্গলবার সকালে পত্রিকা কার্যালয়ে প্রতিনিধি সভা, জন্মদিনের কেক কাটা, মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়েছে। প্রতিনিধি সভায় বক্তারা বলেন, করোনার কঠিন পরিস্থিতিতেও নিয়মিত প্রকাশনা অব্যাহত রাখার পাশাপাশি সাফল্যের নতুন নতুন ক্ষেত্র সৃষ্টি করে চলে চাঁদপুর প্রবাহ।

সভায় জানানো হয়, চাঁদপুর প্রবাহের অনলাইন সংস্করণ চাঁদপুর জেলা ছাড়িয়ে আশপাশের কয়েকটি জেলার মধ্যে শীর্ষে অবস্থান করছে। বিশ্বব্যাপী ওয়েবসাইটের র‌্যাংকিং জরিপকারী এলেক্সা র‌্যাংকিং সূত্র বিষয়টি নিশ্চিত করেছে। এছাড়া গুগলের বিজ্ঞাপন তালিকাভুক্ত হয়ে চাঁদপুর প্রবাহের ওয়েবসাইটে এখন নিয়মিত দেশ-বিদেশের খ্যাতনামা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন প্রচার হচ্ছে। ছাপা ও অনলাইন মিলে চাঁদপুর প্রবাহ এখন জেলার শীর্ষস্থানীয় দৈনিক। এই অবস্থান ধরে রেখে ছাপা ও অনলাইন উভয় ক্ষেত্রে আরো উন্নতিকল্পে পাঠক, গ্রাহক, বিজ্ঞাপনদাতা, পৃষ্ঠপোষকসহ সবার সহযোগিতা কামনা করেছে চাঁদপুর প্রবাহ কর্তৃপক্ষ।

পত্রিকার প্রকাশক ও উপদেষ্টা সম্পাদক নিলুফা আক্তারের সভাপতিত্বে ও ভারপ্রাপ্ত সম্পাদক রহিম বাদশার পরিচালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন প্রধান নির্বাহী সম্পাদক আলহাজ্ব ওমর পাটওয়ারী, ব্যবস্থাপনা সম্পাদক ডা. হারুন-অর-রশিদ (সাগর), বার্তা সম্পাদক আল-ইমরান শোভন, যুগ্ম সম্পাদক হাসান মাহমুদ, বিশিষ্ট লেখক ও কলামিস্ট মোঃ সেলিম, চাঁদপুর প্রবাহের সিনিয়র সহকারী সম্পাদক মোরশেদ আলম রোকন, বিশেষ প্রতিনিধি শাহরিয়ার-বিন-শফিক তনয়, বি এম শাজাহান, সিনিয়র স্টাফ রিপোর্টার তালহা জুবায়ের, গণমাধ্যমকর্মী মহসিন সরদার, সিনিয়র স্টাফ রিপোর্টার কবির হোসেন মিজি, সিনিয়র সাব-এডিটর শাওন পাটওয়ারী, সিনিয়র স্টাফ রিপোর্টার শরীফুল ইসলাম।

আরো বক্তব্য রাখেন হাইমচরস্থ বিশেষ প্রতিনিধি খুরশিদ আলম, মতলব দক্ষিণ প্রতিনিধি গোলাম হায়দার মোল্লা, ফরিদগঞ্জ প্রতিনিধি আমান উল্যা আমান, ভ্রাম্যমাণ প্রতিনিধি ঋষিকেশ দাশ, শাহরাস্তি প্রতিনিধি আমরুজ্জামান সবুজ, হাজীগঞ্জ প্রতিনিধি মেহেদী হাসান, বাবুরহাট আঞ্চলিক প্রতিনিধি গাজী মোঃ মহসিন প্রমুখ। দোয়া ও মোনাজাত পরিচালনা করেন হাফেজ মোঃ জাকির হোসেন তপাদার।

Recommended For You

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *