দৈনিক মেঘনাবার্তার ব্যবস্থাপনা সম্পাদক বিশিষ্ঠ ব্যাবসায়ী নান্নু মিয়া হওলাদারের বাবা আর নেই

নিজস্ব প্রতিবেদক:
চাঁদপুর সদর উপজেলার ১০ নং লক্ষ্মীপুর ইউনিয়নের প্রবীন ব্যক্তি ৪ বারের নির্বাচিত সাবেক মেম্বার ও বিশিস্ট সমাজ সেবক চাঁদপুরের দৈনিক মেঘনাবার্তার ব্যবস্থাপনা সম্পাদক ,বিশিষ্ঠ ব্যাবসায়ী নান্নু মিয়া হওলাদারের বাবা হাজী আঃ রহিম হাওলাদার।

তিনি বুধবার (১১ মার্চ) ভোর চারটার সময় রামদাসদী দোকানঘর গ্রামের নিজ বাড়িতে বাধক্য জণিত কারণে ইন্তেকাল করেছেন। (ইন্নালিল্লাহিওয়া………….রাজিউন)।

মৃত্যুকালে তার বয়স হয়েছিল ১০৩ বছর। তিনি স্ত্রী,৭ ছেলে,৩ মেয়ে,পুত্রবধূ,জামাতা,নাতি নাতনি,আত্মীয়-স্বজনসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।

বুধবার বাদ যোহর জাফরাবাদ এমদাদীয়া দাওরায়ে হাদিছ মাদ্রাসা প্রাঙ্গনে মরহুমের জানাজার নামাজ অনুষ্ঠিত হয়।

মরহুম হাজী রহিম হাওলাদারের রুহের মমাগফিরাত কামনায় করে জানাযার নামাজ পূর্বক আলোচনায় বক্তব্য রাখেন,চাঁদপুর পৌরসভার মেয়র নাছির উদ্দিন আহমেদ,জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব ওচমান গণি পাটওয়ারি, জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক তাফাজ্জল হোসেন এসডু পাটওয়ারি, চাঁদপুর পৌরসভা নির্বাচনে আওয়ামীলীগ মনোনীত মেয়র প্রার্থী অ্যাডঃ জিল্লুর রহমান জুয়েল,বিএনপি মনোনীত মেয়র প্রার্থী শফিকুর রহমান ভূঁইয়া, মরহুমের পরিবারের পক্ষ থেকে সাবার কাছে দোয়া চেয়ে বক্তব্য রাখেন, বড় সন্তান আলহাজ্ব নান্নু মিয়া হাওলাদার,জেলা যুবলীগের যুগ্ম আহবায়ক ও পৌর কাউন্সিলর মোহাম্মদ আলী মাঝি। জানাযার নামাজের ইমামতী করেন মাদরাসার মোহতামেম মাওঃ জাফর আহমদ।

জানাযা চাঁদপুর পৌরসভার নির্বাহী প্রকৌশলী এইচএম সামছুদ্দৌহা,সচিব আবুল কালাম ভূঞা,জেলা আওয়ামীলীগের সহ সভাপতি ও পৌর কর্মচারী এসোঃ সভাপতি আব্দুর রশিদ সর্দার,ব্যবসায়ী নেতা মোস্তাক হায়দার চৌধুরী, চেম্বার পরিচালক সালাহ উদ্দিন মোঃ বাবর,লক্ষ্মীপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আলহাজ্ব মোঃ হাফেজ বেপারী,আলহাজ্ব আব্দুল মান্নান মনা খা,বর্তমান চেয়ারম্যান মোঃ সেলিম খানসহ বহু গণ্যমান্য ব্যক্তিবর্গ,এলাকাবাসী ও ধর্মপ্রাণ মুসল্লীগণ উপস্থিত ছিলেন।

তারা সকলে মরহুমের জানাযা ও দাফন অনুষ্ঠানে শরীক হয়ে মরহুমের আত্মার মাগফেরাত কামনা করুন। সবশেষে পারিবারিক গোরস্থানে মরহুমকে সমাহিত করা হয়।

উল্লেখ্য হাজী আঃ রহিম হাওলাদার হলেন চাঁদপুর পৌরসভার প্রশাসনিক কর্মকর্তা মফিজ উদ্দিন হাওলাদারের পিতা।

Recommended For You

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *