দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির লাগাম টেনে ধরতে হবে

নিজস্ব প্রতিবেদক॥

গ্যাস-বিদ্যুতের মূল্যবৃদ্ধির উদ্যোগ এবং দ্রব্যমূল্যের লাগামহীন ঊর্ধ্বগতির প্রতিবাদে চাঁদপুর জেলা ক্যাবের আয়োজনে মানববন্ধন ও মাস্ক বিতরণ করা হয়েছে। মঙ্গলবার (২৫ জানুয়ারি) সকাল ১১টায় চাঁদপুর শহরের শপথ চত্বর মোড়ে এ কর্মসূচি পালন করা হয়।

মানববন্ধন কর্মসূচিতে সভাপতিত্ব করেন চাঁদপুর জেলা ক্যাবের সাধারণ সম্পাদক অধ্যক্ষ মোশাররফ হোসেন।

দফতর সম্পাদক বিপ্লব সরকারের পরিচালনায় বক্তারা বলেন, সরকারের লাগামহীন গ্যাস-বিদ্যুৎ ও দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির লাগাম টেনে ধরতে হবে। বাখরাবাদ ও তিতাস গ্যাস কোম্পানি কোনো অদৃশ্য শক্তির বলে দেশে করোনার ভয়াবহতার মধ্যেও গ্যাসের মূল্য বৃদ্ধির চেষ্টা করছে। কোনো অবস্থাতেই বর্তমান পরিস্থিতিতে গ্যাস ও বিদ্যুতের মূল্য বৃদ্ধি করা যাবে না। এমন পরিস্থিতিতে সরকারকে এমন সিদ্ধান্ত থেকে বিরত থাকতে হবে।

বক্তারা আরও বলেন, গ্যাস-বিদ্যুতের পাশাপাশি নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি দেখা দিয়েছে। করোনা পরিস্থিতিতে অনেক সরকারি চাকরিজীবী চাকরি ছেড়ে গ্রামে চলে গেছে। আমরা দেখছি চিকিৎসকরাও তাদের ভিজিট বাড়িয়ে দিয়েছে। বিশ্বে করোনা মহামারি বৃদ্ধি পেয়েছে। আসুন আমরা সবাই স্বাস্হ্যবিধি মেনে চলি।

এ সময় বক্তব্য রাখেন- জেলা ক্যাবের (কনজুমারস অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ) যুগ্ম সম্পাদক মজিবুর রহমান, সিনিয়র সদস্য নজরুল ইসলাম সাজু, প্রচার সম্পাদক মির্জা জাকির, আল আমিন একাডেমির সহকারী প্রধান শিক্ষক তাজুল ইসলাম, উত্তর শ্রীরামদি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক শাহজাহান সিদ্দিকী, সাংবাদিক শাহ আলম মল্লিক, সনাক সহ সভাপতি আব্দুল মালেক, জেলা ক্যাব সদস্য অভিজিত রায় প্রমুখ। মানববন্ধন শেষে স্বাস্থ সুরক্ষায় জনসাধারণের মাঝে মাক্স বিতরণ করা হয়।

শেয়ার করুন: