ধানের শীষের প্রার্থী আক্তার মাঝির গণসংযোগ

স্টাফ রিপোর্টার:

আসন্ন চাঁদপুর পৌরসভা নির্বাচনকে সামনে রেখে পৌরসভার ৭নং ওয়ার্ডে বিএনপি’র মেয়র প্রার্থী আক্তার হোসেন মাঝির গণসংযোগ ও পথসভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল বৃহস্পতিবার সকালে মেয়র প্রার্থী আক্তার হোসেন মাঝি ওয়ার্ডের যমুনা রোড থেকে শুরু করে টিলা বাড়ি, লঞ্চ ঘাট, মাদ্রাসা রোড, কবরস্থান রোড, জামতলা, আক্কাস আলী রেলওয়ে কলোনী, বড় স্টেশন মাছ ঘাট, ডগলাইন হরিজন কলোনী, সবশেষে রক্তধারার সামনে পথসভায় তিনি বক্তব্য রাখেন।

এ সময় তিনি পথসভায় বলেন, দেশ এখন অস্থিতিশীল পরিবেশের মধ্যে রয়েছে। প্রতিনিয়তই আমাদের মা বোনরা সরকার দলের সন্ত্রাসী ও নারী নির্যাতনকারীদের হাতে নির্যাতিত হতে হচ্ছে। ঘরে বাইরে, রাস্তা-ঘাটে আমাদের মা বোনরা এ সরকারের হাতে নিরাপদ নয়। আমি নির্বাচন করতে এসে দেখছি আমাদের পোস্টার ব্যানার, পেসটুন ও দল থেকে মনোনীত কাউন্সিলর প্রাথীদের ব্যানার পর্যন্ত ছিড়ে ফেলা হচ্ছে। এসব কর্মকাণ্ড কারা করছে তা চাঁদপুরবাসী বুঝে গেছে। আমরা বাংলাদেশের নাগরিক হিসেবে গণতান্ত্রিক প্রক্রিয়া ফিরিয়ে আনতে চাঁদপুর পৌরসভা নির্বাচনে অংশগ্রহণ করেছি। এ নির্বাচনের মাধ্যমে ধানের শীষ প্রতীককে বিজয়ী করে জাতীয়তাবাদী দলের চেয়ারপারসন বেগম খালেদা জিয়া, ভাইস চেয়ারম্যান তারেক রহমান ও জেলা বিএনপির আহ্বায়ক শেখ ফরিদ আহমেদ মানিকের হাতকে শক্তিশালী করব। বিএনপি, যুবদল, ছাত্রদল’সহ অঙ্গ সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা ১০ অক্টোবর সকাল থেকেই ভোট কেন্দ্রগুলোতে অবস্থান করবেন। আমরা আমাদের শেষ রক্ত বিন্দু দিয়ে হলেও গণতন্ত্রকে পুনরুদ্ধার করব। এবারের ভোট পদ্ধতি ভিন্ন। তাই ভোটারদেরকে ভোট কেন্দ্রে আসার জন্য উদ্বুদ্ধ করতে হবে। ধানের শীষকে বিজয়ী করতে হলে ১০ অক্টোবর আপনারা ভোট কেন্দ্রে যাবেন। এ ধানের শীষ প্রতীকটি জাতীয় প্রতীক। গণতন্ত্রের মুক্তির জন্য শহীদ রাষ্ট্রপতি জিয়াউ রহমানের এই প্রতীককে বিজয়ী করতে হবে। আমি মেয়র হিসেবে নির্বাচিত হলে কোন প্রকার দূর্নীতি করবোনা এবং কাউকে দূর্নীতি করতে দেব না। ৭নং ওয়ার্ডের যে সব সমস্যা আছে আমি তা পূরন করবো। শহরের রাস্তা-ঘাট, ড্রেনেজ ব্যবস্থা আরো সুন্দর করা হবে। শহরের প্রতিটি রাস্তায় বিদ্যুতের আলোর ঝলকানি দেখতে পাবেন। শহরের যত্রতত্র ডাস্টবিন সরিয়ে একটি সুন্দর পৌর
নগরী গড়ে তোলার প্রতিশ্রুতি দিচ্ছি।

বিএনপির মেয়র প্রার্থী আক্তার হোসেন মাঝির গণসংযোগ উপস্থিত ছিলেন জেলা বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক আলহাজমোশাররফ হোসাইন, জেলা যুবদলের যুগ্ন আহ্বায়ক মোস্তফা বন্দুকশী, সাংগঠনিক সম্পাদক ফয়সাল আহমেদ বাহার, জেলা স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব হযরত আলী, কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের সদস্য মীর আনোয়ার হোসেন বাচ্চু, স্বেচ্ছাসেবক দল নেতা মেরাজ চোকদার, খোকন মিজি, যুবদল নেতা সামছুল আলম সূর্য, আবুল কালাম, সভাপতিত্ব করেন ৭নং ওয়ার্ড বিএনপির সভাপতি সামছুল হক প্রধানীয়’সহ বিএনপি, যুবদল, ছাত্রদল, শ্রমিক দল, কৃষক দল, স্বেচ্ছাসেবক দল সহ অঙ্গ সহযোগী সংগঠনের নেতা কর্মীরা।

Recommended For You

About the Author: News Room

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *