নবাগত ওসির সাথে কচুয়া প্রেসক্লাবের সাথে মতবিনিময় সভা

আলমগীর তালুকদার:

কচুয়া থানার নবযোগদান কৃত অফিসার ইনচার্জ মোঃ মহিউদ্দিন বলেন,বাংলাদেশ পুলিশের আইজিপি মহোদয়ের ভিশন থানা হবে জনগনের সেবাদানের মূল কেন্দ্র বৃন্দ । আইনগত সুবিধার পাওয়ার জন্য সকল জনগনের জন্যে থানার দার উন্মোক্ত । আমরা থানা প্রশাসনের মাধ্যমে জনগনকে সর্বচ্চো সেবা দিতে প্রতিজ্ঞাবদ্ধ । এ ক্ষেত্রে সাংবাদিকসহ জনগনের সহযোগীতা প্রত্যাশা করেন ।

তিনি বুধবার বিকেলে নিজ কার্যালয়ে কচুয়া প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে মতবিনিময় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলি বলেন ।

মতবিনিময় সভার পূর্বে কচুয়া প্রেসক্লাবের সভাপতি ও বাংলাভিশন টেলিভিশনের প্রতিনিধি মোঃ আলমগীর তালুকাদারের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক ও এশিয়ান টিভির প্রতিনিধি আহসান হাবীব সুমনের পরিচালনায় কচুয়া থানার নবাগত অফিসার ইনচার্জ মোঃ মহিউদ্দিনকে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয় ।

এসময় উপস্থিত ছিলেন,কচুয়া প্রেসক্লাবের সভাপতি জাকির হোসেন বাটা,যুগ্ম সম্পাদক ফরহাদ চৌধুরী,সাংগঠনিক সম্পাদক মেহেদী হাসান সাকিব,কোষাধ্যক্ষ নুরুল হক প্রধান,দপ্তর সম্পাদক মোঃ নাইম সর্দার মুকিত,ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক নাজমুল হক মিঠু,সাহিত্য ও প্রকাশনা সম্পাদক নেছার উদ্দিন,তথ্য ও প্রযুক্তি সম্পাদক মোঃ জামাল হোসেন,নির্বাহী সদস্য বাবু লাল সরকার,খোরশেদ আলম,হারুনুর রশিদ,কামরুজ্জামান,আঃ হালিম.জুয়েল রানা ও হারুনুর রশিদ প্রমূখ ।

Recommended For You

About the Author: News Room

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *