নাজিম দেওয়ান বাবুরহাট উচ্চ বিদ্যালয় ও কলেজের গভর্নিংবডির সভাপতি

নিজস্ব প্রতিবেদক:

চাঁদপুর জেলার প্রাচীনতম শিক্ষা প্রতিষ্ঠান বাবুরহাট উচ্চ বিদ্যালয় ও কলেজের গভর্নিংবডির এডহক কমিটি অনুমোদন দিয়েছে কুমিল্লা শিক্ষা বোর্ড। কমিটির সভাপতি মনোনীত হয়েছেন মো. নুরুল ইসলাম (নাজিম) দেওয়ান। শিক্ষা মন্ত্রণালয়ের অধীন মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ড, কুমিল্লার কলেজ শাখার কলেজ পরিদর্শক প্রফেসর মোঃ জহিরুল ইসলাম পাটোয়ারী স্বাক্ষরিত এক পত্রে বিষয়টি নিশ্চিত করা হয়েছে।

গত ১০ ফেব্রুয়ারি অনুমোদিত এই কমিটিকে আগামী ৬ মাসের মধ্যে একটি নিয়মিত গভর্নিংবডি গঠন করতে বলা হয়েছে। এডহক কমিটির সদস্য সচিব পদাধিকার বলে কলেজ অধ্যক্ষ, অভিভাবক প্রতিনিধি সদস্য তপন কুমার রায় ও শিক্ষক প্রতিনিধি সহকারী অধ্যাপক শেখ নজরুল ইসলাম।

উল্লেখ্য, মো. নুরুল ইসলাম (নাজিম) দেওয়ান চাঁদপুর সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান। তিনি এর পূর্বেও বাবুরহাট উচ্চ বিদ্যালয় ও কলেজের গভর্নিংবডির সভাপতি ছিলেন। এছাড়া হোসেনপুর সিনিয়র মাদ্রাসার গভর্নিংবডির সভাপতি, হরিনা চালিতাতলী এডওয়ার্ড ইনস্টিটিউটের ম্যানেজিং কমিটির সভাপতিসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের গুরুত্বপূর্ণ পদে দীর্ঘদিন ধরে দায়িত্ব পালন করে আসছেন তিনি।

Recommended For You

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *