নারী দিবসে পুনাকের আলোচনা সভা ও সেলাই মেশিন উপহার

নিজস্ব প্রতিবেদক ॥

৮ মার্চ আন্তর্জাতিক নারী দিবস ২০২২ উপলক্ষে পুলিশ নারী কল্যাণ সমিতি, চাঁদপুর কর্তৃক আয়োজিত আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার পুনাক চাঁদপুরের শিক্ষিকা শিপ্রা মজুমদারের সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, পুনাক চাঁদপুরের সভানেত্রী ডাঃ আফসানা শর্মী।

বিশেষ অতিথি হিসেবে স্বাধীনতা পদক প্রাপ্ত বীর নারী মুক্তিযোদ্ধা ডাঃ সৈয়দা বদরুন নাহার চৌধুরী ও চাঁদপুর সদর শাখা- আরবান সহকারি ম্যানেজার বদরুদ্দোজা আরফিন , চাঁদপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি ইকবাল হোসেন পাটওয়ারী।

সভায় নারী পুলিশ সদস্য, আমন্ত্রিত অতিথিগণ ও পুনাক সদস্যদের সহিত কেক কাটা হয়।

আলোচনা সভায় বক্তরা বলেন, আমরা নারী আমরাই পারি। আমরা যেইভাবে নিজের পরিবার ও বাড়িকে সামলে রাখি ঠিক একইভাবে কর্মক্ষেত্রেও আমরা সমান পারদর্শী। বর্তমান সময়ে নারীরা কোন অংশে পুরুষের চেয়ে কম নেই। সিভিল সার্ভিস থেকে শুরু করে ডিফেন্স, একজন কর্মচারী থেকে শুরু করে সফল নারী উদ্যোক্তা সব জায়গায় নারীরা আজ দেশের অর্থনৈতিক উন্নয়নে পুরুষদের সহিত সমানতালে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছে।

বক্তরা আরো বলেন, মাননীয় পুনাক সভানেত্রী জনাব জিশান মির্জার নির্দেশে পুলিশ নারী কল্যাণ সমিতি সবসময় দুস্থ মানুষের পাশে এসে দাঁড়িয়েছে। যখনই পুনাক চাঁদপুরের চোখে কোন অসহায় নারীর কর্মময়ী হয়ে উঠার ইচ্ছে জানতে পেরেছি আমরা পুনাক পরিবার সবসময় তাদের কাছে সাহায্যের হাত নিয়ে এগিয়ে এসেছি। আজ নারী দিবসে ঠিক একইভাবে একজন কর্মময়ী নারীকে স্বাবলম্বী হিসেবে গড়ে তোলার জন্য পুনাক, চাঁদপুরের পক্ষ থেকে সেলাই মেশিন প্রদান করা হয়।

এসময় পুনাক সহ-সভানেত্রী পূজা দাশ রায়, সাধারণ সম্পাদক শাহীনা বেগম, পুনাক সদস্য পিউকা বড়ুয়া’সহ জেলা পুলিশ, চাঁদপুরের পুলিশ কর্মকর্তা ও সদস্যগণ উপস্থিত ছিলেন।

Loading

শেয়ার করুন: