নিখোঁজের ৩ দিন পর কচুয়ায় স্কুল ছাত্র উদ্ধার

সংবাদদাতা:

চাঁদপুরের কচুয়ায় নেহাল আহমেদ সিফাত নামে এক স্কুল ছাত্র নিখোঁজের ৩দিন পর উদ্ধার হয়েছে। ৩০ মার্চ সোমবার দুপুরে তাকে আকষ্মিক ভাবে বাড়ির পাশে অচেতন অবস্থায় ঘুরাফেরা করতে দেখতে পায় এলাকাবাসী।

জানা গেছে, কচুয়া উপজেলার তেগুরিয়া উচ্চ বিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেনীর ছাত্র নেহাল আহমেদ সিফাত করোনা ভাইরাস সংক্রমনের ছুটিতে শনিবার সকালে তার মামার বাড়ি পাথৈর থেকে পার্শ্ববতী দোকানে যায়। পরে আর তার মামার বাড়ি কিংবা নিজ বাড়িতে ফিরে যাইনি।

স্থানীয় অধিবাসী আফজাল মিয়া,ইসরাত জাহান লিজা ও তাছারব হোসেন জানান, শনিবার সকালে বাড়ির পাশে একটি দোকানে তাকে অজ্ঞাত যুবক চিপস কিনে দিতে দেখেছি। পরে তাকে মোটরসাইকেলে উঠিয়ে দক্ষিন দিকে ওই যুবক নিয়ে যায় বলে তারা জানান।

স্কুল ছাত্র নেহাল আহমেদ সিফাতের খালাতো বোন তুলি রহমান জানান, করোনা ভাইরাসের ছুটি সিফাত মামার বাড়িতে আমার কাছে পড়াশুনা করেছে। শনিবার সিফাত বাড়ির পাশে দোকানে চিপসের জন্য দোকানে গেলে সে নিখোঁজ হয়। তাকে খোজাখুজি করেও কোথায় পাওয়া যায়নি।

উদ্ধারের পর স্কুল ছাত্র সিফাতকে কৌশলে কে বা কাহারা গৌরিপুর এলাকায় নিয়ে যায় বলে সে তার পরিবার ও পুলিশের কাছে স্বীকারোক্তি দেয়।

এ ব্যাপারে সাচার পুলিশ ফাঁড়ির এসআই মো: আবু হানিফ জানান, স্কুল ছাত্রের নিখোঁজের বিষয়টি তার পরিবারের কাছ থেকে লিখিত অভিযোগ পেয়েছি। পরে সোমবার ছেলেটিকে পাওয়া গেছে বলে তার পরিবার ও এলাকাবাসী আমাজে জানান।

Recommended For You

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *