নির্বাচনকে পূঁজি করে সন্ত্রাসী কার্যকলাপ করতে পারে:এমপি রুহুল

মতলব প্রতিবেদক:

চাঁদপুর-২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব এডভোকেট মোঃ নুরুল আমিন রুহুল বলেছেন,মতলবে র নির্বাচনকে পূঁজি করে মাদক ব্যাবসায়ীরা দলের মধ্যে ঢুকে সন্ত্রাসী কার্যকলাপ করতে পারে। তাই এ ব্যাপারে সবাইকে শতর্ক থেকে কাজ করতে হবে।মঙ্গলবার বিকালে মতলব কমিউনিটি সেন্টারে পৌর আওয়ামী লীগ আয়োজিত মাদক ও সন্ত্রাস বিরোধী মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যেএ কথা বলেন।

তিনি আরো বলেন,করোনা মহামারীর কারনে মাদক ব্যাবসায়ীরা কিছুদিন গা ডাকা দিলেও পরবর্তীতে আবার পুরোদমে তারা মাদক বেচা- কেনা করে আসছে বলেও জানা গেছে। মাদক ব্যাবসায়ী যেই হউক এবং যে দলেরই হউক কোনো ছাড় দেয়া হবে না।এদদিকে চলতি নির্বাচনকে পূঁজি করে দলের নাম পরিচয় দিয়ে ডুকে বিশৃঙ্খলা ও সন্ত্রাসী কর্মকান্ড চালাতে পারে। তাদের নাম ঠিকানা সংগ্রহ করে পুলিশের নিকট গোপনে দিতে হবে।মাদকের বিষয়ে পুলিশের কোনো গাফিলতির প্রমান পাওয়া গেলে তাদের বিরুদ্ধে ও সংশ্লিষ্ট বিভাগের কর্মকতাদের অবগত করা হবে।মতলবের মাটিতে কোনো মাদক,সন্ত্রাসী কাজ করতে দেয়া হবেনা।মতলবকে শতভাগ মাদক ও সন্ত্রাসমুক্ত করতে দলীয় নেতা কর্মী ও সচেতনমহলকে এগিয়ে আসতে হবে।

মতলব পৌর আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র আওলাদ হোসেন লিটনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নুরুল ইসলাম সরকারের পরিচালনায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিএইচএম কবির আহমেদ,উপজেলা পরিযদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান মুবিন সুজন,মতলব দক্ষিণ থানার অফিসার ইনচার্জ স্বপন কুমার আইচ,উপজলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মোফাজ্জল হোসেন,উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ফেরদৌসী আক্তার রুন,উপজেলা আওয়ামী যুবলীগের যুগ্ম আহবায়ক চন্দন সাহা,সাবেক কাউন্সিলর বীর মুুক্তিযোদ্ধা লিয়াকত আলী সরকার প্রমুখ।

Recommended For You

About the Author: News Room

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *