নির্বাচনে কোন সহিংসতা বরদাশত করা হবে : পুলিশ সুপার

মতলব উত্তর ব্যুরো:

চাঁদপুরের পুলিশ সুপার বলেছেন, সুষ্ঠু ও নিরপেক্ষ ইউনিয়ন পরিষদের নির্বাচন করার জন্য নিরাপত্তা বাহিনী কাজ করে যাচ্ছে। পুলিশ যথাযথভাবেই দোষীদের শনাক্ত করেছে। যারা দোষী, তাদের গ্রেপ্তার করা হয়েছে।

পুলিশ সুপার বলেন, প্রধানমন্ত্রী স্পষ্ট বলে গেছেন- সুষ্ঠু ইলেকশনের জন্য, নিরপেক্ষ নির্বাচনের জন্য আমাদের নিরাপত্তা বাহিনীকে ব্যবস্থা গ্রহণ করতে বলা হয়। সেটাই করা হয়েছে। সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন করার জন্য তারা কাজ করে যাচ্ছে।

ইউপি নির্বাচনে সহিংসতা নিয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে পুলিশ সুপার মিলন মাহমুদ আরও বলেন, পুলিশ পুলিশের কাজ করছে। বিশাল এলাকা নিয়ে নির্বাচন হচ্ছে। সবসময়ই আপনারা দেখে আসছেন, ইউপি নির্বাচন হলো গোষ্ঠী গোষ্ঠীর নির্বাচন, আধিপত্যের নির্বাচন। এই নির্বাচনে ঝগড়াঝাটি হয়েই থাকে।

তিনি আরও বলেন, যে সহিংসতা করবে। পুলিশ যথাযথভাবেই তাদের শনাক্ত করেছে। যারা দোষী, তাদের গ্রেপ্তার করা হয়েছে। যারা এ চক্রান্তের সঙ্গে জড়িত তাদের চিহ্নিত করে ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।

সোমবার দুপুরে চাঁদপুরের মতলব উত্তর থানায় গ্রামপুলিশের সাপ্তাহিক সমাবেশে ব্রিফিং করেন পুলিশ সুপার মো. মিলন মাহমুদ।

এ সময় সহকারী পুলিশ সুপার (মতলব সার্কেল) ইয়াছির আরাফাত, অফিসার ইনচার্জ মুহাম্মদ শাহজাহান কামাল, পুলিশ পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ মাসুদ, সেকেন্ড অফিসার প্রকাশ প্রনয় দে।

এরপূর্বে থানার ভেলিভারি সেন্টারে থানায় কর্মরত পুলিশ সদস্যদের সঙ্গে মতবিনিময় করেছেন পুলিশ সুপার মোঃ মিলন মাহমুদ।

শেয়ার করুন: