নির্বাচিত হলে পৌরসভা হবে সাধারণ ও অসহায় মানুষের আপন ঠিকানা: এ্যাড. জিল্লুর রহমান জুয়েল

আনোয়ারুল হক:

চাঁদপুর পৌরসভা নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনা মনোনীত নৌকা প্রতীকের মেয়র প্রার্থী এ্যাড. জিল্লুর রহমান জুয়েল গতকাল ১১ মার্চ বুধবার সারাদিনব্যাপী ১৪নং ওয়ার্ডে গণসংযোগ ও উঠোন বৈঠক করেন।

গণসংযোগ ও উঠোন বৈঠকে তিনি বলেন, নির্বাচনী প্রার্থী হিসেবে আমি নবীন। নির্বাচন করার অভিজ্ঞতা আমার নেই। তবে একজন কর্মী হিসেবে নির্বাচনে কাজ করার অভিজ্ঞতা রয়েছে। আপনাদের নিয়ে কাজ করেই আপনাদের সমস্যাগুলো সমাধান করে দিতে চাই। পূর্বের অভিজ্ঞতার আলোকে বলছি, আমি ভোটারদের দেয়া প্রতিটি ওয়াদা ও প্রতিশ্রতি বাস্তবায়ন করবো। কথায় নয় কাজের মাধ্যমে ভোটারদের ভালোবাসা ও আস্থা অর্জন করবো। যাতে পরবর্তী নির্বাচনের সময় ভোটাররা কাজের জন্য হাসিমুখে আমাকে বরণ করেন। এক সময়ের ঐতিহ্যবাহী বাবুরহাট বাজার দেশের অন্যতম যোগাযোগ কেন্দ্র হিসেবে গড়ে উঠেছে। লক্ষ্মীপুর, নোয়াখালীর জনসাধারণ এখন চাঁদপুরের বাবুরহাট হয়ে রাজধানী ঢাকা যাতায়াত করে। এ ওয়ার্ডে বিসিক শিল্প নগরী, শিক্ষা প্রতিষ্ঠান, জেলা কারাগারসহ কয়েকটি গুরুত্বপূর্ণ প্রতিষ্ঠান রয়েছে। শিলন্দিয়া এলাকার পাশেই আমার বাড়ি। নিজ এলাকা হিসেবে এ ওয়ার্ডকে আমি পরিকল্পিতভাবে উন্নয়ন করে একটি মডেল টাউন হিসেবে গড়ে তুলবো।

তিনি আরো বলেন, আমি ব্যক্তিগতভাবে সৎ জীবন যাপন করেছি। অন্যায়ের কাছে মাথানত করিনি। আমি নির্বাচিত হলে সততার সাথে দায়িত্ব পালন করবো। জীবন দিয়ে হলেও মাদকমুক্ত চাঁদপুর গড়ে তুলবো। আপনারা ড্রেনেজ, রাস্তাঘাটের সমস্যার কথা তুলে ধরেছেন, আমি নির্বাচিত হলে এসব সমস্যার সমাধান করবো।

এ সময় বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক অ্যাড. মজিবুর রহমান ভূঁইয়া, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক মাসুদ আলম মিল্টন, সহ-দপ্তর সম্পাদক এ্যাড. রনজিত রায় চৌধুরী।

তিনি ১৪নং ওয়ার্ডের বাবুরহাট বাজার, দাসদী, শিলন্দীয়া, আশিকাটিসহ আশেপাশের এলাকায় গনসংযোগ ও উঠোন বৈঠককালে ভোটারদের উদ্দেশ্যে এ কথাগুলো বলেন।

গনসংযোগকালে বাদ যোহর তিনি পুরাণবাজারে চাঁদপুর পৌরসভার প্রশাসনিক কর্মকর্তা মফিজুল ইসলাম হাওলাদারের পিতার জানাজায় অংশ নেয়।

এ সময় উপস্থিত ছিলেন, শিক্ষামন্ত্রীর চাঁদপুর প্রতিনিধি অ্যাড. সাইফুদ্দিন বাবু, প্রফেসর মহিউদ্দিন মজুমদার, আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি রাধা গোবিন্দ গোপ ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আমিনুর রহমান বাবুল, সদর উপজেলা যুবলীগের আহবায়ক হুমায়ুন কবির সুমন, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেন, সদর উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক শিমুল হাসান সামনু, সাবেক ছাত্রলীগ নেতা নুরুল হায়দার সংগ্রাম, সাবেক কাউন্সিলর সাইফুল ইসলাম সুমন, ওয়ার্ড আওয়ামী লীগ নেতা সুকমল কর রামু, মোজাম্মেল হক পাটোয়ারী, হোসেন শেখ, আঃ কাদির, কাউন্সিলর প্রার্থী খাইরুল ইসলাম নয়ন প্রমুখ।

Recommended For You

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *