নুরুল আমিন রুহুল এমপি’র সাথে মতলব বাজার বণিক সমিতির মতবিনিময়

আক্তার হোসেন:

চাঁদপুর-২ আসনের সাংসদ আলহাজ্ব এডভোকেট নুরুল আমিন রুহুল এর সাথে মতবিনিময় করেছেন মতলব বাজার বণিক ও জনকল্যাণ সমিতির নেতৃবৃন্দ। শুক্রবার (১২ মার্চ) বিকাল ৩ টায় মতলব দক্ষিণ উপজেলা পরিষদের চেয়ারম্যান এর কার্যালয়ে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

সভায় মতলব বাজারের ইজারা মওকুফসহ বাজারের সার্বিক উন্নয়নের বিষয় নিয়ে আলোচনা হয়েছে বলে জানা যায়। এ সময় বাংলাদেশ আওয়ামী লীগ মুক্তিযোদ্ধা বিষয়ক উপ-কমিটির সদস্য নির্মল গোশ্বামী, উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিএইচএম কবির আহম্মেদ,ভাইস চেয়ারম্যান মবিন সুজন,মহিলা ভাইস চেয়ারম্যান ফেরদৌসী বেগম রুনু,মতলব বাজার বনিক ও জনকল্যান সমিতির সভাপতি নাছির আহাম্মেদ, সাধারণ সম্পাদক ফয়সাল সরকার,সহসভাপতি মোঃ আব্দুল হান্নান অপু,চন্দন সাহা,কোষাধ্যক্ষ কামাল বেপারীসহ বণিক সমিতির সদস্যবৃন্দ ও রাজনৈতিক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

মতবিনিময় সভায় চাঁদপুর-২ আসনের সাংসদ আলহাজ্ব অ্যাডভোকেট নুরুল আমিন রুহুল বলেন, বাজার ইজারা এবং বিভিন্ন ট্যাক্স থেকে প্রাপ্ত অর্থ দিয়েই পৌরসভার সকল কার্যক্রম সম্পন্ন হয়ে থাকে। যারা মতলব বাজার ইজারা গ্রহণে টেন্ডার কার্যক্রমে অংশগ্রহণ করেন তাদের সাথে এবং পৌর মেয়রের সাথে আলোচনা করেই একটি সুষ্ঠু সমাধান বের করতে হবে। তবে একটি বিষয় মনে রাখতে হবে কোনভাবেই সরকারি রাজস্ব ফাঁকি দেওয়া চলবে না।

Loading

শেয়ার করুন: