নোয়াখালীতে বর্বরোচিত নারী নির্যাতনের প্রতিবাদে দাবীতে চাঁদপুরে খেলাফত মজলিসের মানববন্ধন

স্টাফ রিপোর্টার

নোয়াখালীতে বর্বরোচিত নারী নির্যাতন’সহ দেশব্যাপি অব্যহত খুন, ধর্ষণ, নারী নির্যাতন প্রতিবাদে ও দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবীতে মানববন্ধন করেন বাংলাদেশ খেলাফত মজলিস চাঁদপুর জেলা শাখা বুধবার সকাল সাড়ে ১০টায় চেয়ারম্যান ঘাটস্থ জেলা প্রশাসক কার্যালয়ে বিপরীত পাশ্বে এ মানববন্ধন কর্মসূচী পালন করা হয়।

বাংলাদেশ খেলাফত মজলিস চাঁদপুর জেলা শাখার সভাপতি মাও. লিয়াকত হুসাইনের সভাপতিত্বে এবং সদর শাখার সাধারণ সম্পাদক মাও. আব্দুল কাদেরের পরিচালনায় মানববন্ধন কর্মসূচীতে বক্তব্য রাখেন সংগঠনের সহ-সভাপতি অ্যাড. আবুল খায়ের, মাও. ইদ্রিস, সাধারণ সম্পাদক মাও. আবু জাফর সিদ্দিকী, সহ- সাধারণ সম্পাদক মাও. আবুল বাশার, শাহরাস্তির উপজেলা সভাপতি মাও. হাবিবুর রহমান, চাঁদপুর শহর শাখার সভাপতি মাও. আবুল কালাম, চাঁদপুর সদর উপজেলা শাখার সভাপতি মাও. মোশাররফ হুসাইন, চাঁদপুর শহর শাখার সাধারণ সম্পাদক মাও. নূরুল ইসলাম, বিশিষ্ট আলেমেদ্বীন মাও. মোহাম্মদ উল্যাহ, মুফতি শাহাদাত হুসাইন, মাও. তারেক হাসান, বাংলাদেশ খেলাফত যুব মজলিস চাঁদপুর জেলা শাখার সভাপতি নিয়ামত হুসাইন, সহ-সভাপতি মুফতি নূরে আলম, চাঁদপুর শহর শাখার আহ্বায়ক মাও. আবু ইউসুফ, যুগ্ম-আহ্বায়ক মাও. শাহেদুল ইসলাম, চাঁদপুর ৭নং ওয়ার্ড যুব মজলিসের সভাপতি মাও. আশেখ এলাহী, জেলা যুব মজলিসের সদস্য সাইফুদ্দিন প্রমুখ।

এসময় বক্তরা বলেন, সম্প্রতি সমগ্র দেশব্যাপী যে ঘৃণ্য অপরাধের মরন খেলায় যুবসমাজ থেকে শুরু করে মধ্যবয়সী এবং বৃদ্ধরা মেতে উঠেছে তা ক্রমশই অগ্নিরূপ ধারণ করছে। বর্তমানে ধর্ষণ নামের ঘৃণ্যতম অপরাধটি বর্বরতার সর্বোচ্চ শিখরে আহোরণ করছে। আজকে আমাদের বাংলাদেশে নারী নির্যাতন ও ধর্ষণের অভয়ারণ্যে পরিণত হয়েছে। খাদ্য, শিক্ষা, চিকিৎসা, ও নিরাপত্তা মানুষের মৌলিক অধিকার। আজকে দেশের মানুষ মৌলিক অধিকার থেকে বঞ্চিত। সরকারের দলীয় ক্যাডারদের দ্বারা আজকে দেশের নারীরা লাঞ্চিত হচ্ছে, নির্যাতিত হচ্ছে, ধর্ষিত হচ্ছে, নিজেদের দলের নেতা-কর্মীদের বাঁচাতে নির্যাতিতরা বিচার পাচ্ছেন না।

বক্তরা আরো বলেন, অনতিবিলম্বে নোয়াখালীতে গৃহবধূর পাশবিক নির্যাতনের বিচার ও দেশব্যাপী সকল ধর্ষণের সাথে জড়িত দেরকে বিচারের আওতায় আনতে হবে। না হলে সারাদেশে দুর্বার আন্দোলন গড়ে তোলা হবে।

Recommended For You

About the Author: News Room

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *