নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থী মো: সেলিম খানের মনোনয়নপত্র দাখিল

স্টাফ রিপোর্টার :

কোনো প্রকার শো-ডাউন ছাড়াই সাদামাটাভাবে চাঁদপুর সদর উপজেলার ১০নং লক্ষ্মীপুর মডেল ইউনিয়ন পরিষদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থী মোঃ সেলিম খান তার মনোনয়নপত্র রিটার্নিং অফিসারের কাছে দাখিল করেছেন।

এ সময় উপস্থিত ছিলেন চাঁদপুর সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও চাঁদপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান নুরুল ইসলাম নাজিম দেওয়ান, সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) এরশ্বাদ মিয়াজী, চেয়ারম্যান প্রার্থী মোঃ সেলিম খানের প্রস্তাবকারী ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আরশ্বাদ মিজি, সমর্থনকারী ও ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি ছায়েদ মাস্টার। এছাড়া পর্যবেক্ষক হিসেবে উপস্থিত ছিলেন চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি ইকবাল হোসেন পাটোয়ারী, সাধারণ সম্পাদক রহিম বাদশা, সাবেক সভাপতি শহীদ পাটোয়ারী, সাবেক সভাপতি জালাল চৌধুরী, সাবেক সভাপতি (ভারপ্রাপ্ত) গিয়াসউদ্দিন মিলন, টেলিভিশন সাংবাদিক ফোরামের সভাপতি আল-ইমরান শোভন ও সাধারণ সম্পাদক রিয়াদ ফেরদৌস, প্রথম আলো পত্রিকার জেলা প্রতিনিধি আলম পলাশ, দৈনিক চাঁদপুর শপথ পত্রিকার সম্পাদক ও প্রকাশক এবং ৭১ চ্যানেলের জেলা প্রতিনিধি কাদের পলাশ,চ্যানেল আইয়ের প্রতিনিধি মোরশেদ আলম, দৈনিক মতলবের আলো পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক কেএম মাসুদসহ চাঁদপুরের অগণিত সংবাদকর্মী।

৩ ফেব্রুয়ারি বুধবার সকাল সাড়ে ১১টায় মোঃ সেলিম খান চাঁদপুর সদর উপজেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং অফিসার মোহাম্মদ দেলোয়ার হোসেনের কাছে তার মনোনয়নপত্র দাখিল করেন। যদিও চেয়ারম্যান মোঃ সেলিম খানের শ’ শ’ সমর্থকরা সকাল ৯টা থেকে নির্বাচন কার্যালয়ের সামনে থাকা চাঁদপুর-রায়পুর সড়কের পূর্ব পাশে অবস্থান করছিলো।

চেয়ারম্যান প্রার্থী মোঃ সেলিম খান মনোনয়নপত্র দাখিল শেষে নির্বাচনী কার্যালয়ের অভ্যন্তরে টেলিভিশন সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাব দেন। এরপর তিনি তার নিজস্ব গাড়িতে চড়ে তার নিজ নির্বাচনী এলাকায় চলে যান।

এ রিপোর্ট লেখা পর্যন্ত বুধবার বিকেল ৫টা পর্যন্ত চাঁদপুর সদর উপজেলার ১০নং লক্ষ্মীপুর মডেল ইউনিয়ন পরিষদ নির্বাচনে গত দু’দিনে (২ ও ৩ ফেব্রুয়ারি) চেয়ারম্যান পদে শুধুমাত্র নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থী মো: সেলিম খান এবং ৯টি ওয়ার্ডে ১ জন করে ৯ জন সাধারণ সদস্য (মেম্বার) পদে ও সংরক্ষিত ৩টি ওয়ার্ডে ৩ জন সাধারণ সদস্য (মহিলা মেম্বার)পদে মনোনয়নপত্র দাখিল করেছেন বলে নির্বাচন অফিস সূত্রে জানা যায়। ৪ ফেব্রুয়ারি বৃহস্পতিবার দাখিলকৃত মনোনয়নপত্র যাচাই-বাছাই অনুষ্ঠিত হবে।

Recommended For You

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *