নৌ-পুলিশের অভিযানে মাদকসহ আটক-৪

নিজস্ব প্রতিবেদক॥

চাঁদপুর নৌ থানা পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ফেন্সিডিল ও গাঁজা পাচারকালে এক নারীসহ তিনজনকে আটক করা হয়েছে।(২৪ ফেব্রুয়ারি) বৃহস্পতিবার দুপুর ১২ টায় চাঁদপুর লঞ্চঘাট থেকে তাদেরকে আটক করা হয়। এ সময় তাদের কাছে থাকা দুটি কাপড়ের ব্যাগে থাকা ২শ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়।

তারা কুমিল্লা থেকে ঢাকায় লঞ্চের করে যাওয়ার পথে তাদেরকে আটক করা হয়।আটককৃতরা হলো ঢাকা ডেমরার ঠুলঠিলা এলাকার নাজিম উদ্দিন(৩২)তার স্ত্রী ঝর্না আক্তার(২০),চরজুশিগাও,গোসাইর হাট শরিয়তপুর ও অটোচালক মোঃ সুজন (২০) দঃ শ্রীরামপুর কুমিল্লা সদর দক্ষিণ।

দুপুর সাড়ে ১২ টায় চাঁদপুর নৌ থানার উপ পরিদর্শক বাবুল বালা তার সঙ্গীয় ফোর্স নিয়ে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদের কাছে। থাকা দুটি কাপড়ের ব্যাগে ২ শ পিচ ফেন্সিডিলসহ তাদেরকে আটক করেন।

অপর দিকে বুধবার রাত সোয়া ১২ টায় নৌ থানা পুলিশ লঞ্চ টার্মিনাল ঘাটে অভিযান চালিয়ে পটুয়াখালীর চালিতা বনিয়া, মাতারবুনিয়া গ্রামের নাঈম সর্দার (২২)কে ২কেজি গাঁজাসহ আটক করা হয়।

চাঁদপুর নৌ অঞ্চলের অতিরিক্ত পুলিশ সুপার বেলায়েত হোসেন শিকদার জানান,গোপন সংবাদের ভিত্তিতে তাদেরকে মাদকসহ আটক করা হয়। জব্দকৃত ফেন্সিডিলের আনুমানিক মূল্য ১ লাখ ও জব্দকৃত গাঁজার মূল্য প্রায় ৪০ হাজার টাকা। এ ধরনের মাদক বিরোধী অভিযান সব সময় চলমান থাকবে বলে ও তিনি জানান।

Recommended For You

Leave a Reply

Your email address will not be published.