পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে জেলা পরিষদ প্রশাসকের বিবৃতি

চাঁদপুর জেলা পরিষদের প্রশাসক আলহাজ্ব ওচমান গনি পাটওয়ারী বলেছেন, পদ্মা সেতু চালুর মধ্য দিয়ে জননেত্রী শেখ হাসিনা জানান দিলেন আওয়ামী লীগ তথা শেখ হাসিনার নেতৃত্ব বাংলাদেশ উন্নতির চূড়ায় পৌঁছতে সক্ষম হবে। তিনি বলেন, পদ্মা সেতু বিশ্বের দরবারে আমাদের মাথা আরেক ধাপ উঁচু করেছে। আজকের এই আনন্দের দিনে চাঁদপুর জেলাবাসীর পক্ষ থেকে আমি সফল প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে আন্তরিক শুভেচ্ছা, শ্রদ্ধা ও কৃতজ্ঞতা জানাই।

স্বপ্নের পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে গণমাধ্যমে প্রেরিত এক বিবৃতিতে আলহাজ্ব ওচমান গনি পাটওয়ারী এসব কথা বলেন। তিনি আরো বলেন, এখন থেকে ২৫ জুন বাংলাদেশের জন্য এক গৌরবোজ্জ্বল ঐতিহাসিক দিন। কারণ, এ দিন প্রমত্তা পদ্মা নদীর ওপর নির্মিত দেশের সর্ববৃহৎ পদ্মা সেতু উদ্বোধন হতে যাচ্ছে। বাংলাদেশ নিজস্ব অর্থায়নে সেতু নির্মাণ করতে পেরেছে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেশপ্রেম ও দৃঢ়তার কারণে। সাথে ছিল দেশবাসীর অকুণ্ঠ সমর্থন ও সহযোগিতা। তবে দেশী-বিদেশী কিছু কুলাঙ্গার এই সেতু নির্মাণ আটকে দিতে ষড়যন্ত্রও করেছিল। তারা ব্যর্থ হয়েছে।

জেলা পরিষদ প্রশাসক বলেন, পদ্মা বহুমুখী সেতু নির্মাণ প্রকল্পটি বাস্তবায়নের ফলে সার্বিকভাবে দেশের উৎপাদন ১ দমিক ২৩ শতাংশ বৃদ্ধি পাবে এবং প্রতি বছর শূন্য দশমিক ৮৪ শতাংশ হারে দারিদ্র্য নিরসনের মাধ্যমে আর্থ-সামাজিক উন্নয়নে এ সেতু অনন্য অবদান রাখবে। দেশপ্রেমিক জনগণের আস্থা ও সমর্থনের ফলেই আজকে উন্নয়নের এ নতুন অধ্যায় উন্মোচিত হয়েছে। আসুন, বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা প্রতিষ্ঠায় জননেত্রী শেখ হাসিনাকে বার বার জাতীয় সংসদ নির্বাচনে নির্বাচিত করে উন্নত, সমৃদ্ধ বাংলাদেশ প্রতিষ্ঠায় অবদান রাখি।

শেয়ার করুন: