পদ্মা সেতু চালু মধ্য দিয়ে বঙ্গবন্ধুর স্বপ্ন পূরণ হবে : নুরুল আমিন রুহুল এমপি

মনিরা আক্তার মনি ॥

আগামী ২৫ জুন দক্ষিণ-পশ্চিমাঞ্চলের মানুষের স্বপ্নের পদ্মা সেতু উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এ উপলক্ষে শিবচরের বাংলাবাজার ঘাটে জনসভা করবেন তিনি।

এ সভা সফল করার লক্ষ্যে রোববার (১৯ জুন) দুপুরে চাঁদপুরের মতলব উত্তর উপজেলার বিভিন্ন সরকারি দপ্তরের প্রধান, স্থানীয় জনপ্রতিনিধি, আওয়ামী লীগ ও এর বিভিন্ন অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দের উপজেলা পরিষদ সভা কক্ষে সঙ্গে মতবিনিময় করেছেন চাঁদপুর-২ আসনের সংসদ সদস্য ও ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সহ-সভাপতি আলহাজ্ব নুরুল আমিন রুহুল।

এসময় আলহাজ্ব নুরুল আমিন রুহুল বলেন, বঙ্গবন্ধুর স্বপ্নপূরণে কাজ করে চলছেন তার কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা। প্রধানমন্ত্রী দেশি-বিদেশি সব ষড়যন্ত্র নস্যাৎ করে দিয়ে পদ্মা সেতু বাস্তবায়ন করেছেন। নিজস্ব অর্থায়নের পদ্মা সেতু হচ্ছে বাংলাদেশের গৌরব, অহংকারের প্রতীক। আর এ সেতুর সবচেয়ে বেশি সুফল ভোগ দক্ষিণাঞ্চলের মানুষ।

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান স্বপ্ন দেখতেন যমুনা সেতু হবে, পদ্মা সেতু হবে। পদ্মা সেতুর চালু মধ্য দিয়ে বঙ্গবন্ধুর সেই স্বপ্ন পূরণ হবে। সঙ্গে কোটি বাঙালীর মনের আশা পূরণ হবে বলে তিনি জানান।

আলহাজ্ব নুরুল আমিন রুহুল বলেন, নিজস্ব অর্থায়নে এই সেতু কেবল শেখ হাসিনার দৃঢ় মনোবলের কারণে তৈরি হয়েছে। এই সেতু মানুষের জীবন ও জীবিকা বদলে দেওয়ার জন্য ভূমিকা রাখবে।

তিনি আরো বলেন, টেকসই উন্নয়নে বর্তমান সরকার খুবই তৎপর। বিশেষ করে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা উন্নয়ন প্রতীক হিসেবে টেকসই উন্নয়ন বাস্তবায়ন করছেন। যা বিগত কোন সরকার করে নাই। এর সুফল জনগণ যুগে পেতে থাকবে।

এমপি বলেন, আগামী দিনে জনগণ আওয়ামী লীগ সরকারকে ভোট দিয়ে পুনরায় ক্ষমতায় আনবে। একমাত্র আওয়ামী লীগ সরকারই জনগণের দুঃখ বুজে। বর্তমানে সিলেটে যে বন্যা হচ্ছে, সেই বন্যা সরকার সুন্দর ভাবে প্রশাসন ও সেনাবাহিনীর মাধ্যমে মোকাবিলা করছে। তাই আওয়ামী লীগ সরকারের বিকল্প নেই। তিনি সিলেটবাসীর জন্য দোয়া চান।

উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) আশরাফুল হাসানের সভাপতিত্বে মতবিনিময় সভায় বিশেষ অতিথির বক্তব্য দেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা এম এ কুদ্দুস, মহিলা ভাইস চেয়ারম্যান শাহিনা আক্তার।

এসময় উপস্থিত ছিলেন- মা ও শিশু রোগ বিশেষজ্ঞ ডা. মো. ইসমাইল হোসেন, পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. মাসুদ, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো. শাহজাহান প্রধান, আইন বিষয়ক সম্পাদক এডভোকেট মনোয়ারুল ইসলাম, ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক একেএম আজাদ, যুবলীগ নেতা মিরাজ খালিদ, সাংসদের ব্যক্তিগত সহকারি এডভোকেট লিয়াকত আলী সুমন’সহ অনেকে।

Recommended For You

Leave a Reply

Your email address will not be published.