পদ্মা সেতু দেখার স্বপ্ন পূরণ হলো না বিয়াদের

নিজস্ব প্রতিনিধি ॥

স্বপ্নের পদ্মা সেতু দেখতে যাবার পথে মোটরসাইকেল দুর্ঘটনায় প্রাণ হারালো চাঁদপুরের কচুয়ার ডুমুরিয়া গ্রামের যুবক রিয়াদ হোসেন। রবিবার রাত আড়াইটার দিকে ঢাকা- মুন্সীগঞ্জের নিমতলী এলাকার মাওয়া প্রান্তে এ দুর্ঘটনা ঘটে বলে তার স্বজনরা জানান।

নিহত রিয়াদ হোসেন উপজেলার ডুমুরিয়া গ্রামের দুলাল মিয়ার ছেলে। তিনি ঢাকার কাকরাইল এলাকায় একটি বেসরকারি ফার্মে চাকুরি করতেন। তার হোসাইন আল রিহান নামের তিন বছরের একটি পুত্র সন্তান রয়েছে।

নিহতের স্ত্রীর জান্নাত আক্তার জানান, রবিবার মধ্যরাতে স্বামীর সাথে শেষ কথা হয় তার। এসময় রিয়াদ বলে ছিলো তিনি কয়েকজন বন্ধুসহ মোটরসাইকেলে করে ঢাকা থেকে পদ্মা সেতু দেখতে যাচ্ছেন। তারপর রাত ৩টার দিকে অপরিচিত এক নাম্বার থেকে কল দিয়ে জানান রিয়াদ সড়ক দুর্ঘটনায় মারা গেছে।

নিহত যুবক রিয়াদের বাবা দুলাল মিয়া জানান, দুর্ঘটনায় নিহত আমার মেজো ছেলে রিয়াদ হোসেনের লাশ ঢাকার মনোয়ারা হাসপাতালে আছে।
এ খবর পেয়ে মনোয়ারা হাসপাতালে ছুটে যাই। সেখানে গিয়ে জানতে পারি, রিয়াদ তার বন্ধুদের সাথে মোটরসাইকেলে করে পদ্মা সেতু দেখতে যায়। যাওয়ার পথে রিয়াদের মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে রেলিং এর সাথে হুমড়ে পড়ে। এসময় তার বন্ধুরা দ্রুত তাকে ঢাকার মনোয়ারা হাসপাতালে নিয়ে আসলে কতর্ব্যরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।
দুপুরে রিয়াদের লাশ তার নিজ গ্রাম ডুমুরিয়ায় নিয়ে আসলে মা, বাবা, স্ত্রী ও সন্তানসহ স্বজনদের আহাজারিতে বাতাস ভারী হয়ে উঠে। বাদ জোহর জানাযা শেষে পারিবারিক কবরস্থানে তার লাশ দাফন করা হয়। তার মৃত্যুতে পরিবারের মাঝে শোকের মাতম বইছে।

Recommended For You

Leave a Reply

Your email address will not be published.