পবিত্র রমজান উপলক্ষে টিসিবির পরিকল্পনা ও কৌশল বাস্তবায়ন বিষয়ক সভা

নিজস্ব প্রতিবেদক :

চাঁদপুরে পবিত্র রমজান উপলক্ষে টিসিবির পরিকল্পনা ও কৌশল বাস্তবায়ন বিষয়ক সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার (১৪ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ১০টায় চাঁদপুর জেলা প্রশাসক সম্মেলন কক্ষে এ সভার আয়োজন করা হয়।

সভায় সভাপতির বক্তব্য রাখেন চাঁদপুরের জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিশ।

তিনি বলেন, আজকের এই সভা অত্যন্ত গুরুত্বপূর্ণ। রমজান মাসে মানুষের যেন কষ্ট না হয়, এসময় নায্যমূল্যে যেন মানুষ পণ্য ক্রয় করতে পারে এবং পণ্য সামগ্রী যেন মানুষের নাগালের মধ্যে থাকে তারজন্যে বানিজ্য মন্ত্রণালয় কিছু কর্মকৌশল এবং পরিকল্পনা নির্ধারণ করেছেন। যারা প্রকৃতপক্ষে টিসিবির পণ্য পাওয়ার উপযোগী তাদের জন্যে তালিকা করা হচ্ছে এবং ফ্যামেলী কার্ড করা হবে। কার্ড ছাড়া কারো কাছে টিসিবি’র পণ্য বিক্রির কোন সুযোগ নেই। আমাদের দেখতে হবে যারা সুবিধাবঞ্চিত এবং প্রকৃত অর্থে যাদের এই সরকারি সাহায্যের প্রয়োজন তারাই যেন এই কার্ডটি পায়।

তিনি আরো বলেন, এটা অনেক বড় দায়িত্ব আমাদের কাছে এসেছে। অনেকবড় একটি কর্মযজ্ঞ। আগামী রমজানের আগে আমাদের এ দায়িত্ব সফলভাবে পালন করতে হবে।

আরো বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. ইমতিয়াজ হোসেন।

সভায় উপস্থিত ছিলেন চাঁদপুর জেলা প্রশাসনের এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মঞ্জুরুল মোর্শেদ, জেলা মার্কেটিং অফিসার কামরুজ্জামান রূপমসহ জেলার টিসিবি’র ডিলারের প্রতিনিধিবৃন্দ।

Recommended For You

Leave a Reply

Your email address will not be published.