পরিকল্পনা প্রতিমন্ত্রীর সাথে মতলব উত্তর আওয়ামী লীগ নেতৃবৃন্দের সাক্ষাৎ

মতলব উত্তর ব্যুরো:

নবনিযুক্ত পরিকল্পনা প্রতিমন্ত্রী বরেণ্য শিক্ষাবিদ অধ্যাপক ড. শামসুল আলমের সাথে সৌজন্য সাক্ষাৎ ও শুভেচ্ছা বিনিময় করেছেন মতলব উত্তর উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক কমিটি ও সম্মেলন প্রস্তুতি কমিটির নেতৃবৃন্দ।

এসময় পরিকল্পনা প্রতিমন্ত্রী কে শুভেচ্ছা জানাতে তার কার্যালয়ে উপস্থিত ছিলেন চাঁদপুর জেলা আওয়ামী লীগের আইন সম্পাদক বীর মুক্তিযোদ্ধা এডভোকেট রুহুল আমিন সরকার, মতলব উত্তর উপজেলা আওয়ামী লীগের আহবায়ক কমিটি ও সম্মেলন প্রস্তুতি কমিটির আহবায়ক বীর মুক্তিযোদ্ধা মিয়া মোহাম্মদ জাহাঙ্গীর আলম, সিনিয়র যুগ্ম আহ্বায়ক জাহাঙ্গীর আলম হাওলাদার, সদস্য ও মোহনপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা শামসুল হক চৌধুরী বাবুল, সদস্য ও ফতেপুর পশ্চিম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুর মোহাম্মদ, সদস্য আল মাহমুদ টিটু মোল্লা, সদস্য (দপ্তরের দায়িত্বপ্রাপ্ত) এডভোকেট সেলিম মিয়া, সদস্য ও সুলতানাবাদ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাবিবা ইসলাম সিফাত, উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক গাজী ইলিয়াছুর রহমান, কলাকান্দা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবদুস সোবহান সরকার সোভা, মতলব উত্তর উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক সিরাজুল ইসলাম ডাবলু।

মঙ্গলবার (৩১ আগষ্ট) বিকালে ঢাকার আগারগাঁওয়ে পরিকল্পনা প্রতিমন্ত্রীর কনফারেন্স রুমে মতলব উত্তর উপজেলা আওয়ামী লীগের নেতাকর্মীরা নবনিযুক্ত পরিকল্পনা প্রতিমন্ত্রী অধ্যাপক ড. শামসুল আলমের সাথে সৌজন্য সাক্ষাৎ ও শুভেচ্ছা বিনিময় করেন ।

এসময় সাক্ষাৎ করতে আসা নেতৃবৃন্দ বলেন, পরিকল্পনা কমিশনের সাধারণ অর্থনীতি বিভাগের সদ্য সাবেক সদস্য (সিনিয়র সচিব), একুশে পদকপ্র্রাপ্ত, বিশ্ববরেণ্য অর্থনীতিবিদ ও শিক্ষাবিদ অধ্যাপক ড. শামসুল আলম মতলব উত্তর তথা দেশের রত্ম। তার মতো একজন স্বচ্ছ, নিরহংকার মেধাবী মানুষ পরিকল্পনা মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী হিসেবে দায়িত্ব পাওয়ায় আমরা মতলব বাসী অত্যন্ত আনন্দিত হয়েছি।

ড. শামসুল আলমকে পরিকল্পনা মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী হিসেবে নিয়োগ প্রদান করায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার দূরদর্শিতার ভূয়সী প্রশংসা এবং তাঁর প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করি। বর্ণাঢ্য ক্যারিয়ারধারী সুদক্ষ পরিকল্পনাবিদ পরিকল্পনা প্রতিমন্ত্রী হিসেবে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা রুপায়নে বলিষ্ট অবদান রাখবেন বলে দৃঢ় আশা পোষন করছি। আমরা পরিকল্পনা প্রতিমন্ত্রীর সুস্বাস্থ্য এবং সর্বাঙ্গীন সফলতা কামনা করছি।

Recommended For You

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *