পরিবহন চালকদের অবশ্যই লাইসেন্স থাকতে হবে: ডিসি চাঁদপুর

চাঁদপুর: চাঁদপুরের জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিশ বলেছেন, ভবিষ্যতে সিদ্ধান্ত করতে হলে চিন্তাভাবনা করে করতে হবে। যে গাড়িগুলোর রোড পারমিট নাই তারা যেন রাস্তায় চলতে না পারে। সেক্ষেত্রে পুলিশ প্রশাসনকে অবহিত করা হবে। আমরা চাই এ সেক্টরটা একটা নিয়মের মধ্যে আসুক। যারা পরিবহন চালাচ্ছে, তাদের অবশ্যই লাইসেন্স থাকতে হবে। পরিবহন মালিকদের খেয়াল রাখতে হবে যেন নাবালক বাচ্চাদের হাতে গাড়ি না দেয়া হয়।

বুধবার (১০ মার্চ) সকাল ১০টায় চাঁদপুর জেলা প্রথম সম্মেলন কক্ষে আঞ্চলিক পরিবহন কমিটির সভায় সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
জেলা প্রশাসক আরো বলেন, সকাল ৮টা থেকে রাত ৮টা পর্যন্ত পণ্যবাহী গাড়ি শহরে প্রবেশ নিষেধ সংক্রান্ত পূর্বের সিদ্ধান্তই বহাল রাখার ব্যবস্থা গ্রহণ করা হবে। সাধারণ মানুষদের যানজট পোহাতে হচ্ছে। সেই সাধারণ জনগনের স্বার্থে আমাদের পূর্বের কিছু সিদ্ধান্তগুলো বহাল রাখতে হবে।

বিআরটিএ’র সহকারি পরিচালক আনোয়ার হোসেন এর সঞ্চালনায় আরো বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট দাউদ হোসেন চৌধুরী, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও বাস-মালিক সমিতির সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবু নঈম পাটওয়ারী দুলাল, পৌরসভার মেয়র অ্যাড. জিল্লুর রহমান জুয়েল, ট্রাফিক ইন্সপেক্টর মোঃ ইস্রাফিল প্রমূখ।

Recommended For You

About the Author: News Room

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *