পুলিশ ও স্বেচ্ছাসেবক দলের মধ্যে সংঘর্ষের ঘটনায় আটক – ৯

নিজস্ব প্রতিবেদক:

গত ৯ মার্চ বুধবার চাঁদপুরে পুলিশ ও স্বেচ্ছাসেবক দলের নেতাকর্মীদের মধ্যে সংঘর্ষের ঘটনায় রাতেই অভিযান চালিয়ে ৯ জনকে আটক করেছে চাঁদপুর সদর মডেল থানা পুলিশ । এ ঘটনায় চাঁদপুর সদর মডেল থানা পুলিশ বাদী হয়ে অর্ধশতাধিক নামীয় এজাহার ভুক্ত আসামী করে মামলা চুড়ান্ত করেছে পুলিশ।

অপরদিকে ঘটনার পর পরই পুলিশ অভিযানে নেমে এ পর্যন্ত ৯ জন কে আটক করেছে।

আটককৃতরা হলেন – খোকন,মুন্না,লিটন,বাদশা,বারেক,লিটন খান। অবশ্য আটক ৯ জনের মধ্যে ৬ জনের নাম প্রকাশ করা হলেও বাকী ৩ জনের নাম পরিচয় সম্পর্কে জানা যায়নি।

এদিকে এই ঘটনায় ৫০ জনের নাম উল্লেখ করে ১৫০ থেকে ২০০ জনের বিরুদ্ধে মামলা প্রক্রিয়াধীন রয়েছে বলে জানান চাঁদপুর সদর মডেল থানার অফিসার ইনচার্জ আবদুর রশিদ । তিনি আরো বলেন, আটক ব্যক্তিদের বিষয়ে যাচাই বাছাই চলছে।

তিনি এক প্রশ্নের জবাবে বলেন, আমরা কোনো নিরপরাধ ব্যক্তি যেনো হয়রানির শিকার না হয় সে বিষয় সর্তকতারব সহিত সজাগ দৃষ্টি রেখে আমাদের কার্যক্রম চলছে।

অপরদিকে এ ঘটনার আটক নেতাকর্মীদের পুলিশ আদালতে সোপর্দ না করে মডেল থানা হেফাজতে রেখে নির্যাতন করার অভিযোগ করেছে জেলা স্বেচ্ছাসেবক দলের নেতারা।

উল্লেখ্য গত ৯ মার্চ চাঁদপুরে দ্রব্যমূল্যের উর্ধ্বগতির প্রতিবাদে স্বেচ্ছাসেবকদলের বিক্ষোভ সমাবেশকে কেন্দ্র করে পুলিশ ও স্বেচ্ছাসেবক দলের নেতাকর্মীদের মধ্যে ব্যাপক সংঘর্ষ হয়। এতে পুলিশ,স্বেচ্ছাসেবক দলের নেতাকর্মী ও পথচারীসহ প্রায় অর্ধশত আহত হয়।

শেয়ার করুন: